Jio: নেটওয়ার্ক সমস্যার জের, দুদিন বিনামূল্যে পরিষেবা দেবে রিলায়েন্স জিও

Avatar

Published on:

গতকাল সম্পূর্ণ আকস্মিকভাবে রিলায়েন্স জিও (Reliance Jio) ব্যবহারকারীরা নেটওয়ার্ক সমস্যার সম্মুখীন হয়েছিলেন। এক্ষেত্রে প্রায় ১১-১২ ঘন্টা তারা যাবতীয় টেলিকম পরিষেবা প্রাপ্তি থেকে বঞ্চিত হন। ফলে খুব স্বাভাবিকভাবেই অসংখ্য গ্রাহকের মনে সংস্থার বিরুদ্ধে ক্ষোভ জমাট বাধে। সেই ক্ষোভের রেশ মিটিয়ে দিতেই এদিন উপভোক্তাদের জন্য দুদিনের অতিরিক্ত পরিষেবা প্রদানের কথা ঘোষণা করলো রিলায়েন্স জিও। এভাবে নেটওয়ার্ক সমস্যার ফলে পরিষেবা থেকে বঞ্চিত গ্রাহকদের ক্ষতি কিছুটা হলেও পূরণ করা সম্ভব বলে সংস্থা মনে করছে।

Reliance Jio বিনামূল্যে ২ দিন পরিষেবা দেবে

ইতিমধ্যেই রিলায়েন্স জিও তাদের একটি মেসেজে গ্রাহকদের অবিচ্ছিন্ন উন্নত পরিষেবা সরবরাহের ব্যাপারে নিজেদের দায়বদ্ধতার কথা তুলে ধরেছে। কয়েকজন ইউজার কোম্পানির তরফে এই মেসেজ পেয়েছেন। উল্লেখ্য, মহারাষ্ট্র, রাজস্থান সহ একাধিক রাজ্যের জিও গ্রাহকেরা গতকাল পরিষেবা অচল হওয়ার ফলে সমস্যায় পড়েন।

সুতরাং একথা খুব স্পষ্টভাবে বোঝা যাচ্ছে যে অন্য কোনো কারণে নয়, বরং সাময়িক পরিষেবা বঞ্চিত গ্রাহকদের কথা ভেবেই Jio দুদিনের বাড়তি পরিষেবা দেওয়ার কথা ঘোষণা করেছে। বর্তমানে সক্রিয় আনলিমিটেড প্ল্যানের সঙ্গেই গ্রাহকেরা অতিরিক্ত পরিষেবার সুফল লাভ করবেন। এজন্য তাদের নিজে থেকে কিছুই করতে হবে না। অর্থাৎ আপনিই বাড়তি সুবিধা তার বর্তমান প্ল্যানের সঙ্গে জুড়ে যাবে। ফলে এই মুহূর্তে জিও ইউজারদের সক্রিয় প্ল্যানের ভ্যালিডিটি আরো দু’দিন বাড়লো সেটা বলাই যায়।

গ্রাহকদের জন্য ক্ষতিপূরণ সুনিশ্চিত করলেও ঠিক কি কারণে গতকাল Reliance Jio -র পরিষেবা অচল হয়ে পড়ে, সেটা এখনো জানা যায়নি। এই ব্যাপারে সংস্থার পক্ষ থেকেও কোনো আনুষ্ঠানিক ঘোষণা এখনো সামনে আসেনি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥