বিনামূল্যে দেখুন Netflix, Disney+ Hotstar, ও Amazon Prime Video; Jio দিচ্ছে দারুণ প্ল্যান

Published on:

আপনি যদি মুকেশ আম্বানির মালিকানাধীন টেলিকম কোম্পানি Reliance Jio (রিলায়েন্স জিও)-র গ্রাহক হন, এবং সংস্থার এমন কোনো প্ল্যানের সন্ধানে থাকেন যাতে হাই-স্পিড ডেটার পাশাপাশি জনপ্রিয় কয়েকটি OTT (ওটিটি) অ্যাপের অ্যাক্সেস পাওয়া যাবে, তাহলে আমাদের আজকের এই প্রতিবেদনটি শুধুমাত্র আপনারই জন্য। কারণ আজ আমরা ৬০০ টাকারও কমে উপলব্ধ Jio-র এমন দুটি পোস্টপেইড প্ল্যানের কথা আপনাদেরকে জানাতে চলেছি, যেগুলির মাধ্যমে বিনামূল্যে তিনটি OTT অ্যাপ Netflix (নেটফ্লিক্স), Disney+ Hotstar (ডিজনি+ হটস্টার) ও Amazon Prime Video (অ্যামাজন প্রাইম ভিডিও)-এর অ্যাক্সেস পাওয়া যাবে। তাহলে চলুন, প্ল্যান দুটির সম্পর্কে একটু বিশদে জেনে নেওয়া যাক।

Jio-র ৫৯৯ টাকার প্ল্যান

জিও এই পোস্টপেইড প্ল্যানে ১০০ জিবি হাই-স্পিড ডেটা অফার করছে। সেইসাথে ইউজাররা যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০ টি করে এসএমএস করার সুযোগ পাবেন। উপরন্তু, এই প্ল্যানে ২০০ জিবি ডেটা রোলওভারের সুবিধাও পাওয়া যাবে।

Jio-র ৩৯৯ টাকার প্ল্যান

এই জিও রিচার্জ প্ল্যানে যে-কোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন ১০০টি করে এসএমএস এবং ৭৫ জিবি হাই-স্পিড ডেটা ব্যবহারের সুবিধা দেওয়া হয়েছে।

অন্যান্য বেনিফিট

আগেই বলেছি যে, উপরিল্লিখিত দুটি জিও প্ল্যানেই কোম্পানি ডিজনি+হটস্টার, ১ বছরের জন্য অ্যামাজন প্রাইম ভিডিও এবং নেটফ্লিক্সের ফ্রি সাবস্ক্রিপশন অফার করছে। সেইসাথে ইউজাররা JioTV, JioCinema সহ অন্যান্য Jio অ্যাপগুলি বিনামূল্যে ব্যবহারের ছাড়পত্র পাবেন। অর্থাৎ, আপনি যদি ডিজনি+হটস্টার, অ্যামাজন প্রাইম ভিডিও বা নেটফ্লিক্স দেখতে চান, তবে তার জন্য আলাদা করে এখন আর আপনাকে এই অ্যাপগুলির সাবস্ক্রিপশন কিনতে হবে না, উপরিউক্ত জিও প্ল্যান দুটির যেকোনো একটি রিচার্জ করলেই হয়ে যাবে কেল্লাফতে! এদিকে আমরা সকলেই জানি যে, এখন চলছে আইপিএলের মরশুম। ফলে চলতি সময়ে এত কম খরচে স্মার্টফোনে ডিজনি+ হটস্টারের অ্যাক্সেস পেয়ে যাওয়া নিঃসন্দেহে এক দারুণ সুখবর।

সঙ্গে থাকুন ➥