HomeTech NewsJio Postpaid Plan: অফুরন্ত ডেটার সাথে মিলবে ফ্রি কলিং ও অ্যাড-অন সিম,...

Jio Postpaid Plan: অফুরন্ত ডেটার সাথে মিলবে ফ্রি কলিং ও অ্যাড-অন সিম, রিচার্জের জন্য সেরা এই ৩টি প্ল্যান

প্রিপেইড গ্রাহকদের নানাবিধ সুবিধা প্রদানে Reliance Jio (রিলায়েন্স জিও) যেমন অন্যান্য কোম্পানির থেকে অনেকটা এগিয়ে থাকে, তেমনি এই সংস্থার পোস্টপেইড (Postpaid) রিচার্জ প্ল্যানগুলিকেও বাজারের সেরা বিকল্প বললে অত্যুক্তি হয় না। এই প্ল্যানগুলিতে আনলিমিটেড কল, ডেটা ইত্যাদি বেনিফিট তো পাওয়া যায়ই, একইসাথে এগুলিতে অ্যাড-অন নম্বরের মত বিকল্পও উপলব্ধ থাকে। সেক্ষেত্রে আপনি যদি Jio-র পোস্টপেইড ইউজার হন এবং নিজের মোবাইল কানেকশনের জন্য একটি সুবিধাজনক কোনো রিচার্জ প্ল্যানের সন্ধানে থাকেন, তাহলে আপনার জন্যই আমাদের আজকের এই প্রতিবেদন। আজ আমরা Jio-র তিন তিনটি চমকপ্রদ পোস্টপেইড প্ল্যানের কথা বলব, যেগুলি একগুচ্ছ বেনিফিট দেবে। তবে এগুলি কেনার আগে, একটি ফর্ম পূরণ করতে হবে যা সংস্থার স্টোরে (নিজস্ব বা লাইসেন্স প্রাপ্ত) থেকে পাওয়া যাবে।

Jio-র ৭৯৯ টাকার পোস্টপেইড প্ল্যান

তিনটি প্ল্যানের মধ্যে এই ৭৯৯ টাকার প্ল্যানটি সবচেয়ে সস্তা। এটি ১৫০ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস ও এসএমএসের সুবিধা অফার করে। এর সাথে প্ল্যানটিতে নেটফ্লিক্স (Netflix), অ্যামাজন প্রাইম (Amazon Prime) এবং ডিজনি+হটস্টার (Diney + Hotstar)-এর ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যায়। এছাড়া রয়েছে ২০০ জিবি ডেটা রোলওভারের সুবিধাও। তবে প্ল্যানটির অন্যতম আকর্ষণ হল, এর কানেকশনের সাথে অতিরিক্ত দুটি সিম পাওয়া যাবে যেগুলি ব্যবহারের জন্য আলাদা করে খরচা করতে হবে না।

Jio-র ৯৯৯ টাকার পোস্টপেইড প্ল্যান

৯৯৯ টাকা অর্থাৎ প্রায় ১,০০০ টাকা দামী জিও পোস্টপেইড প্ল্যানে আনলিমিটেড কল, ২০০ জিবি ডেটা, ২০০ জিবি ডেটা রোলওভার এবং এসএমএসের সুবিধা রয়েছে। আবার এটিতে নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম এবং ডিজনি+হটস্টার-এর ফ্রি সাবস্ক্রিপশনের বিকল্পও উপলব্ধ। যেহেতু এটি একটি ফ্যামিলি প্ল্যান, তাই এতেও দুটি অতিরিক্ত সিম কার্ড ফ্রি-তে পাওয়া যাবে।

Jio-র ১,৪৯৯ টাকার পোস্টপেইড প্ল্যান

যাদের বেশি ডেটা প্রয়োজন তারা এই প্ল্যানটি বেছে নিতে পারেন, কারণ এতে মোট ৩০০ জিবি ডেটা এবং ৫০০ জিবি ডেটা রোলওভারের সুবিধা পাওয়া যাবে। এর বাকি বেনিফিট অন্যান্য দুটি প্ল্যানের মতই। তবে প্ল্যানটির সাথে ইউএসএ (USA) এবং ইউএই (UAE)-তে ভয়েস কলিংয়ের অপশন উপলব্ধ।

RELATED ARTICLES

Most Popular