রোজ ব্যবহার করা যাবে ১.৫ জিবি ডেটা, Reliance Jio-র এই সেরা রিচার্জ প্ল্যানগুলি জানেন কি?

Avatar

Published on:

আপামর জনসাধারণকে মোবাইল তথা ইন্টারনেটমুখী করে তোলার পিছনে দেশের শীর্ষস্থানীয় টেলিকম কোম্পানি রিলায়েন্স জিও (Reliance Jio)-র ভূমিকা নিঃসন্দেহে অনস্বীকার্য! সংস্থাটি দেশে 4G পরিষেবা চালু করার পর থেকে সারাদিন মোবাইলে মুখ গুঁজে বসে থাকাই অধিকাংশ মানুষের প্রধান কাজ হয়ে দাঁড়িয়েছে। আর তাই সংস্থাটিও ক্রমাগত তাদের গ্রাহকদের জন্য একাধিক প্রিপেইড রিচার্জ প্ল্যান অফার করে চলেছে, যাতে দৈনিক ডেটা, এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কলের পাশাপাশি অন্যান্য একাধিক সুবিধা মেলে।

সেক্ষেত্রে দৈনিক ডেটার কথা বললে, মার্কেট সার্ভে অনুযায়ী ১.৫ জিবি ডেটা প্ল্যানগুলির চাহিদাই সবথেকে বেশি। সেক্ষেত্রে আপনি যদি রিলায়েন্স জিও-র গ্রাহক হন, এবং সংস্থার এমন কোনো প্রিপেইড রিচার্জ প্ল্যানের সন্ধানে থাকেন যাতে দৈনিক ১.৫ জিবি করে ডেটা পাওয়া যাবে, তাহলে এই প্রতিবেদনটি আপনার জন্য। আসলে এখানে আমরা জিওর কয়েকটি সেরা দৈনিক ১.৫ জিবি ডেটা প্ল্যানের কথা বলব যাতে ইউজাররা ডেটা, এসএমএস, কলের পাশাপাশি অন্যান্য একাধিক বেনিফিট পাবেন।

Reliance Jio-এর ১.৫ জিবি ডেটা অফারকারী প্ল্যান

Jio-র ১৯৯ টাকার প্ল্যান: জিও তার ১৯৯ টাকার প্ল্যানে ২৩ দিনের ভ্যালিডিটি, রোজ ১.৫ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কল এবং প্রতিদিন ১০০ টি করে এসএমএস অফার করে। আবার, অতিরিক্ত বেনিফিট হিসেবে মেলে JioTV, JioCinema, JioCloud এবং JioSecurity-এর মতো Jio অ্যাপের ফ্রি অ্যাক্সেস।

Jio-র ২৩৯ টাকার প্ল্যান: এই প্ল্যান গ্রাহককে ২৮ দিনের মেয়াদে প্রতিদিন ১.৫ জিবি ডেটা ও সেইসাথে আনলিমিটেড ভয়েস কলিং এবং দৈনিক ১০০টি করে এসএমএসের সুবিধা প্রদান করে। অর্থাৎ, ইউজাররা এই প্ল্যানে মোট ৪২ জিবি ডেটা ব্যবহারের সুযোগ পাবেন। এছাড়া এক্সট্রা বেনিফিট হিসেবে এতে মিলবে JioTV, JioCinema, JioCloud এবং JioSecurity-এর মতো Jio অ্যাপ বিনামূল্যে ব্যবহারের সুযোগ।

Jio-র ৪৭৯ টাকার প্ল্যান: এই প্ল্যানে ৫৬ দিনের মেয়াদে দৈনিক ১.৫ জিবি করে ডেটা অর্থাৎ মোট ৮৪ জিবি ডেটা পাওয়া যাবে। নির্ধারিত ডেটা লিমিট শেষ হয়ে গেলে ইন্টারনেট স্পিড ৬৪ কেবিপিএসে নেমে আসবে। এছাড়া এই প্ল্যানে যেকোনো নেটওয়ার্কে অফুরন্ত ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০ টি করে এসএমএস করার সুবিধাও রয়েছে। অন্যান্য বেনিফিট হিসেবে, ব্যবহারকারীরা এই প্ল্যানে বেশ কয়েকটি Jio অ্যাপের ফ্রি অ্যাক্সেস পাবেন, যার মধ্যে রয়েছে JioTV, JioCinema, JioCloud এবং JioSecurity।

Jio-র ৬৬৬ টাকার প্ল্যান: এই প্ল্যানটির ভ্যালিডিটি ৮৪ দিন। এই প্ল্যানে দৈনিক ১.৫ জিবি ডেটাসহ আনলিমিটেড ভয়েস কলিং এবং রোজ ১০০টি করে এসএমএস করার সুযোগ পাওয়া যাবে। অর্থাৎ, এই প্ল্যানে মোট ১২৬ জিবি ডেটা ব্যবহারের সুবিধা মিলবে। উপরন্তু, গ্রাহকরা JioTV, JioCinema, JioCloud এবং JioSecurity-এর মতো Jio অ্যাপগুলি ব্যবহারের ছাড়পত্র পেয়ে যাবেন।

সঙ্গে থাকুন ➥