Revolt RV 400 ইলেকট্রিক মোটরসাইকেলের দামে রেকর্ড কাটছাঁট, নতুন দাম জেনে নিন

Avatar

Published on:

Revolt Motors এর ফ্ল্যাগশিপ ইলেকট্রিক মোটরসাইকেল RV 400 এর চাহিদা এতটাই যে বুকিং চালু হলে কয়েক মিনিটের মধ্যেই সেই প্রক্রিয়া বন্ধ করে দিতে হয়। তার ওপর যদি একধাক্কায় ২৮,০০০ টাকা দাম কমে যায় তাহলে তো কথাই নেই। গতকাল বুকিং শুরু করার পর Revolt এমনই অভিজ্ঞতার সাক্ষী হল। মুহুর্তের মধ্যেই এগজিস্টিং ব্যাচ শেষ।

উল্লেখ্য, সম্প্রতি FAME-II প্রকল্পে কেন্দ্রীয় সরকার ভর্তুকি বাডিয়েছে। ফলে এই বর্ধিত ভর্তুকি পাওয়ার জন্য সমস্ত মানদন্ড পূরণ করছে এমন ইলেকট্রিক টু-হুইলারের দাম, ব্র্যান্ডগুলি হ্রাস করছে। এবার Revolt RV 400 ইলেকট্রিক মোটরসাইকেলের দামে রেকর্ড পরিমাণ কাটছাঁট হল। বাইকটি এখন আগের চেয়ে ২৮,০০০ টাকা সস্তা!

Revolt RV 400 নতুন দাম

রিভল্ট আরভি ৪০০ ইলেকট্রিক মোটরসাইকেলের নতুন দাম হয়েছে, ৯০,৭৯৯ টাকা (এক্স-শোরুম)। আগে যেখানে এর দাম ছিল ১,১৯,০০০ টাকা।

Revolt RV 400 রেঞ্জ, টপ স্পিড

রিভল্ট আরভি ৪০০ এর টপ স্পিড ৮০ কিমি/ঘন্টা এবং সিঙ্গেল চার্জে ম্যাক্সিমাম রাইডিং রেঞ্জ 156 কিমি (ARAI সার্টিফায়েড)। কম রক্ষণাবেক্ষণ খরচ, সহজ হ্যান্ডলিং, সোয়াইপেবল ব্যাটারি, ক্লাউড কানেক্টিভিটি ফিচার রিভল্ট আরভি ৪০০ এর জনপ্রিয়তার প্রধান কারণ।

Revolt Motors ভারতের আরও ৩৫ টি শহরে পা রাখবে

রিভল্ট মোটরস এই মুহূর্তে মুম্বাই, দিল্লি, পুনে, চেন্নাই, আমেদাবাদ, এবং হায়দরাবাদ শহরে পরিষেবা দেয়। তবে ব্যাবসা বাড়ানোর জন্য সংস্থাটি ভারতবর্ষের আরও ৩৫টি শহরে পা রাখার প্রস্তুতি নিচ্ছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥