Revolt RV 400 ইলেকট্রিক মোটরসাইকেলের বুকিং শুরু হল, এই প্রথম কিনতে পারবেন রাজ্যবাসী

Avatar

Published on:

রিভল্ট মোটরস তাদের ফ্ল্যাগশিপ ইলেকট্রিক মোটরসাইকেল RV 400-এর বুকিং নেওয়া শুরু করেছে। ভারতের মোট সত্তরটি শহর থেকে বুকিং গ্রহণ করা হবে। আজ এ রাজ্য থেকে কলকাতা ও শিলিগুড়িবাসীরা বিদ্যুৎচালিত বাইকটি বুকিংয়ের সুযোগ পাবেন। এছাড়া পুনে, সুরাট, জয়পুর, লক্ষ্ণৌ, ইন্দোর, গুরুগ্রাম, অমৃতসর-সহ দেশের সত্তরটি শহর থেকে বুকিং নেওয়া হবে।

রিভল্ট মোটরসের ওয়েবসাইটে গিয়ে নিজের নাম, ফোন নম্বর, ইমেল, রাজ্য এবং শহরের নাম দিয়ে বাইকটি বুক করা যাবে। RV 400 মিস্ট গ্রে, কসমকি ব্ল্যাক, এবং রিবেল রেড কালার অপশনে বেছে নেওয়া যাবে। ২০২২-এর জানুয়ারি বা ফেব্রুয়ারি মাসে ক্রেতারা পাবেন ডেলিভারি। কেন্দ্রীয় (ফেম-২) ভর্তুকি ধরে ও বাইকটির দাম পড়বে ১ লক্ষ ৭ হাজার টাকা (এক্স-শোরুম)। রাজ্য প্রদত্ত ভর্তুকি ধরলে আরও কমে পাওয়া যাবে।

Revolt RV 400: স্পেসিফিকেশন ও ফিচার

রিভল্ট আরভি ৪০০ ইলেকট্রিক মোটরসাইকেলে ৭২ ভোল্ট, ৩.২৪ কিলোওয়াট আওয়ার ক্ষমতার ব্যাটারি এবং ৩ কিলোওয়াট মিড-ড্রাইভ মোটর রয়েছে। বাইকটি ঘন্টায় সর্বোচ্চ ৮৫ কিমি গতি তুলতে সক্ষম। পাঁচ ঘন্টার মধ্যেই ব্যাটারি সম্পূর্ণ চার্জ হয়ে যায়। একচার্জে চলতে পারে ৮০ কিমি। আবার ই-বাইকটি কম গতিতে (ইকো মোডে) একটানা ১৫০ কিমি পর্যন্ত চালানো যায়।

আরভি ৪০০-এ কানেক্টিভিটি সাপোর্টের জন্য রয়েছে মাই রিভল্ট অ্যাপ। যা বাইক লোকেটর বা জিও ফেন্সিং, ব্যাটারি স্টটাস, রাইড ডেটা, Keyless অন-অফ করার সুবিধা দেয়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥