Royal Enfield Scram 411: হিমালয়ানের স্ক্র্যাম্বলার ভার্সন ডিলারশিপে চলে এল, খুব শীঘ্রই লঞ্চ

Avatar

Published on:

কিছুদিন আগেই Royal Enfield Scram 411-এর যাবতীয় স্পেসিফিকেশনের তথ্য ফাঁস হয়েছিল। এবার Himalayan-এর স্ক্র্যাম্বলার ভার্সন ডিলারশিপে পৌঁছানোর কাজ শুরু করল Royal Enfield। ফলে বোঝাই যাচ্ছে, বাইকটির লঞ্চের আর বিশেষ দেরি নেই। চলতি মাসেই ভারতের বাজারে পা রাখতে পারে Royal Enfield Scram 411।

রয়্যাল এনফিল্ড স্ক্র্যাম ৪১১ (Royal Enfield Scram 411)-এর ফাঁস হওয়া ছবিতে দুটি রঙের বিকল্প দেখা যাচ্ছে – ম্যাট ব্ল্যাক এবং ম্যাট হোয়াইট। এর ম্যাট ব্ল্যাক এবং ম্যাট হোয়াইট মডেল দুটির সাথে সাদৃশ্য রয়েছে Interceptor 650-এর ভ্যারিয়েন্টের।

সম্প্রতি ফাঁস হওয়া বাইকের ব্রোশার থেকে এর বডি স্টাইলিং ও অন্যান্য খুঁটিনাটি বিষয়ে ধারণা পাওয়া গিয়েছে। যেমন এর সাসপেনশন, সিট, ইঞ্জিন ও আরো অন্যান্য বিষয়ে। স্ক্র্যাম ৪১১-এ একটি বডি-কালার্ড কাস্ট মেটাল হেডল্যাম্প কাউল, ফুয়েল ট্যাঙ্কে ব্র্যান্ডিংয়ের ব্যাজ প্লেট, একটি ট্রিপার নেভিগেশন সহ অফসেট স্পিডোমিটার এবং একটি সিঙ্গেল পিস সিট উপস্থিত।

Royal Enfield Scram 411-তে দেওয়া হয়েছে ৪১১ সিসি এয়ার/অয়েল কুল্ড, সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। Himalayan-এর ইঞ্জিনটিই ব্যবহার করা হয়েছে Scram 411-তে। যা থেকে ৬,৫০০ আরপিএম গতিতে ২৪.৩ বিএইচপি শক্তি এবং ৪,৫০০ আরপিএম গতিতে ৩২ এনএম টর্ক পাওয়া যায়। Scram-এর ক্ষেত্রেও পাওয়ার ও টর্ক একই থাকবে বলেই মনে করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥