Samsung স্মার্টফোনের ওপর ১০ হাজার টাকা পর্যন্ত ছাড়! চলছে Samsung Days সেল

Avatar

Published on:

Samsung কয়েকদিন আগেই তাদের Galaxy A32 ফোনের ওপর ক্যাশব্যাক অফারের ঘোষণা করেছিল। যেখানে ফোনটি প্রায় ২,৫০০ টাকা ছাড়ে কেনার সুযোগ ছিল। এবার দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি একগুচ্ছ ফোনের ওপর ক্যাশব্যাক দিতে শুরু করলো। Samsung Days সেলের অধীনে ১৯ এপ্রিল পর্যন্ত কোম্পানির ফ্ল্যাগশিপ, মিড রেঞ্জ ও বাজেট রেঞ্জ ফোনের ওপর এই ক্যাশব্যাক পাওয়া যাবে।

ই-কর্মাস সাইট Flipkart, Amazon ছাড়াও এই সেল চলছে কোম্পানির নিজস্ব ওয়েবসাইটেও। এই সেলে Samsung Galaxy S20 Ultra ১০,০০০ টাকা ছাড়ে পাওয়া যাবে। আবার ৭ হাজার ও ৫ হাজার টাকা যথাক্রমে ডিসকাউন্ট মিলবে Samsung Galaxy S21+ ও Galaxy S21 এর ওপর। এই ছাড় HDFC ব্যাংকের কার্ডধারীরা পাবেন। এমনকি ইএমআই ট্রানজেকশনের ক্ষেত্রেও এই অফার প্রযোজ্য।

এতো গেল ফ্ল্যাগশিপ ফোনের কথা, Samsung Galaxy A71, Galaxy A51, Galaxy A31, Galaxy A21s, Galaxy A12, Galaxy M51, Galaxy M31s, Galaxy M31, Galaxy M12, Galaxy M11, Galaxy M02, Galaxy M02s, Galaxy M01, Galaxy M01s, Galaxy F41 এর মত মিড ও বাজেট রেঞ্জ ফোনগুলিও HDFC ব্যাংকের কার্ড ব্যবহার করে ১,০০০ টাকা ডিসকাউন্টে কেনা যাবে।

Samsung ছাড়াও Oppo তাদের স্মার্টফোনের ওপ্য ছাড় দিচ্ছে। Amazon-এ Oppo Fantastic Days সেলে Oppo A31, A15, A15S, A52, A53 যথাক্রমে পাওয়া যাবে ৯,৯৯০, ৯,৯৯০, ১১,৪৯০, ১৩,৯৯০ ও ১২,৯৯০ টাকায়। আবার Oppo F19 ফোনটি ২০,৯৯০ টাকার পরিবর্তে পাওয়া যাবে ১৮,৯৯০ টাকায়। এছাড়া F19 Pro সিরিজের দাম শুরু হচ্ছে ২১,৪৯০ টাকা থেকে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥