HomeTech NewsSamsung Galaxy F23 5G ভারতে এন্ট্রি নিচ্ছে 8 মার্চ, 120Hz ডিসপ্লে সহ...

Samsung Galaxy F23 5G ভারতে এন্ট্রি নিচ্ছে 8 মার্চ, 120Hz ডিসপ্লে সহ থাকবে Snapdragon 750G প্রসেসর

স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ৫জি আগামী ৮ মার্চ দুপুর বারোটায় ভারতে লঞ্চ হবে

Samsung Galaxy F23 5G আগামী ৮ মার্চ ভারতে লঞ্চ হচ্ছে। আজ ই-কমার্স সাইট Flipkart ফোনটির লঞ্চের তারিখ নিশ্চিত করেছে। গত কয়েকমাস ধরেই স্যামসাংয়ের এই আপকামিং ফোনটি নিয়ে নানা তথ্য সামনে আসছিল। কয়েকদিন আগে Samsung Galaxy F23 5G কে বেঞ্চমার্ক প্ল্যাটফর্ম Geekbench-এ দেখা যায়। জানা গেছে এই ফোনে থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর। জল্পনা রয়েছে এই ফোনটি আপকামিং Samsung Galaxy M23 এর রিব্র্যান্ডেড ভার্সন হিসেবে আসবে।

Samsung Galaxy F23 5G ভারতে আসছে 8 March

ফ্লিপকার্ট তাদের মাইক্রো সাইটে জানিয়েছে, স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ৫জি আগামী ৮ মার্চ দুপুর বারোটায় ভারতে লঞ্চ হবে। এই ফোনে থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর ও ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, যার প্রোটেকশনের জন্য দেওয়া হবে কর্নিং গরিলা গ্লাস ৫। আবার এই ডিসপ্লে ফুল এইচডি প্লাস রেজোলিউশন অফার করবে।

পাশাপাশি মাইক্রো সাইট থেকে স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ৫জি ফোনের ডিজাইন প্রকাশ্যে এসেছে। এই ফোনের সামনে দেখা যাবে ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। এই ডিসপ্লের নীচের দিকে পুরু বেজেল থাকবে। আবার পিছনে আয়তক্ষেত্রাকার ক্যামেরা সেটআপে দেওয়া হবে এলইডি ফ্ল্যাশ সহ ট্রিপল ক্যামেরা সেটআপ। যদিও এদের রেজোলিউশন অজানা।

Samsung Galaxy F23 5G ফোনের স্পেসিফিকেশন (সম্ভাব্য)

Samsung Galaxy F23 5G অ্যাড্রেনো ৬১৯ জিপিইউ সহ স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর এবং ৬ জিবি র‍্যাম সহ বাজারে আসবে বলে গিকবেঞ্চ থেকে জানা গেছে। আবার ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ওয়ানইউআই কাস্টম স্কিনে রান করবে। এতে ব্লুটুথ ভি৫, ২৫ ওয়াট চার্জার এবং মাইক্রোএসডি কার্ড সাপোর্ট থাকবে।

RELATED ARTICLES

Most Popular