টিভি কিনলে Galaxy S23 Ultra 5G স্মার্টফোন ফ্রি! জব্বর অফার নিয়ে Sale শুরু করল Samsung

Avatar

Published on:

samsung-fab-grab-fest-is-live-now-buy-tv-and-get-galaxy-s23-ultra-for-free-check-offers

Amazon, Flipkart-এ ফেস্টিভ সেল শুরু হতে বাকি এখনো দুদিন। তবে এরই মধ্যে দেশীয় কাস্টমারদের পূজোর কেনাকাটায় উৎসাহিত করতে Samsung India ঘোষণা করল Fab Grab Fest। কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট মানে Samsung.com, Samsung Exclusive Stores এবং Samsung Shop অ্যাপে গতকাল অর্থাৎ ৫ই অক্টোবর থেকে এই সেল লাইভ হয়েছে, যেখানে স্মার্টফোন, ট্যাবলেট, অ্যাক্সেসরিজ থেকে শুরু করে টিভি এবং ব্র্যান্ডের অন্যান্য অ্যাপ্লায়েন্স সস্তা অফারে কেনা যাবে। কতদিন Samsung Fab Grab Fest সেল চলবে, সে বিষয়ে এখনও কোনো তথ্য পাওয়া যায়নি। তবে আপনি যদি কম দামে Samsung প্রোডাক্ট কিনতে চান, তাহলে সেলের অফারগুলি এক নজরে দেখে নিতে পারেন। এই প্রতিবেদনে আমরা Samsung Fab Grab Fest সেলের হাইলাইটগুলিই আপনাদের সাথে শেয়ার করব।

সেল উপলক্ষে এইসব প্রোডাক্টে বিশাল ছাড় দিচ্ছে খোদ Samsung

চলতি স্যামসাং ফ্যাব গ্র্যাব ফেস্ট সেলে স্মার্টফোন কেনার ক্ষেত্রে Galaxy Z সিরিজ, S সিরিজ, A সিরিজ, M সিরিজ এবং F সিরিজের স্মার্টফোন কিনলে ৪৫ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হবে। এক্ষেত্রে প্রথম তিনটি সিরিজের নির্বাচিত ফোনে ৭০ শতাংশ পর্যন্ত রিসেল ভ্যালুসহ বাইব্যাক কনফার্মেশন দেওয়া হবে। একসাথে অনেকগুলি আইটেম কিনলে অতিরিক্ত ৫ শতাংশ পর্যন্ত ছাড়ও দেবে কোম্পানি। এছাড়াও, পুরোনো ফোন এক্সচেঞ্জ করে আরও সাশ্রয় করা যাবে। এখানেই শেষ নয়, আইসিআইসিআই (ICICI) এবং এইচডিএফসি (HDFC) ব্যাঙ্ক কার্ড ব্যবহারে ২০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট ছাড় মিলবে।

আবার আপনি যদি ব্র্যান্ডের ট্যাবলেট, স্মার্টওয়াচ এবং বাডস্ কেনার পরিকল্পনা করেন, তবে এগুলির দামের ওপর ৪১% অফ পাবেন। স্যামসাংয়ের তরফে Neo QLED, QLED, OLED, 4K UHD টিভি এবং ফ্রিস্টাইল প্রজেক্টরের কিছু নির্বাচিত মডেলে ৫৪ শতাংশ ছাড় দেওয়া হবে। বিশেষ বিষয় হল যে, ৯৭ ইঞ্চি QLED এবং Neo QLED TV মডেলগুলি কিনলে ব্র্যান্ডের হাই-এন্ড Galaxy S23 Ultra 5G স্মার্টফোনটি পাওয়া যেতে পারে একেবারে বিনামূল্যে। একই সময়ে, কিছু নির্বাচিত OLED, QLED এবং UHD টিভি মডেল কেনার ক্ষেত্রে ফ্রি সাউন্ডবার (Q900A বা S800B মডেল) পাওয়া যেতে পারে৷ উপরন্তু Neo QLED টিভিগুলি কিনলে ফ্রি মিলবে ৫০ ইঞ্চি The Serif টিভিও।

পুজোর আগে এসি বা রেফ্রিজারেটর কেনার পরিকল্পনা থাকলে, এখন সস্তায় ইচ্ছেপূরণের সেই সুযোগও দেবে স্যামসাং। এক্ষেত্রে কিছু নির্বাচিত মডেলের উপর ৪০ শতাংশ পর্যন্ত ছাড় থাকবে।

সঙ্গে থাকুন ➥