Samsung Galaxy A13 5G ফোনে থাকবে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি

Avatar

Published on:

সস্তা 5G স্মার্টফোন বাজারে আনার লড়াইয়ে Xiaomi, Realme-দের জোর টক্কর দিতে চলেছে Samsung। দক্ষিণ কোরিয়ার টেক জায়ান্টটি শীঘ্রই Samsung Galaxy A13 5G নামের একটি স্মার্টফোন লঞ্চ করতে পারে, যার দাম থাকবে ২০,০০০ টাকার কম। গত কয়েকমাস ধরে এই ফোন নিয়ে চর্চা অব্যাহত। এটি গত বছর লঞ্চ হওয়া Galaxy A12 এর উত্তরসূরী হবে। সম্প্রতি একটি রিপোর্টে Samsung Galaxy A13 5G এর ক্যামেরা ও ব্যাটারি সংক্রান্ত তথ্য সামনে এসেছে। যার উপর ভিত্তি করে বলা যায়, সস্তা হলেও ফোনটি ফিচারে ঠাসা থাকবে।

Samsung Galaxy A13 5G এর ক্যামেরা ও ব্যাটারি ক্যাপাসিটি ফাঁস

Galaxy Club এর রিপোর্ট অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এ১৩ ৫জি ফোনে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা থাকবে। আবার ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। যদিও রিপোর্টে, প্রাইমারি ক্যামেরা ছাড়া অন্যান্য রিয়ার ক্যামেরার কথা বলা হয়নি। আবার এতে ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে কি না তাও জানা যায়নি। যদিও আমাদের অনুমান স্যামসাং গ্যালাক্সি এ১৩ ৫জি ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা ও ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে।

এর আগে Galaxy Club জানিয়েছিল, Samsung Galaxy A13 5G ফোনটি SM-A136B মডেল নম্বর সহ আসবে। আবার ফোনটির দাম রাখা হবে ২০০ ইউরোর (প্রায় ১৭,৩০০ টাকা) কম। ভারতে ফোনটি আরও কমে আসতে পারে।

এই মুহূর্তে Samsung এর সবচেয়ে সস্তা 5G ফোন হল Galaxy A22 5G। এই ফোনের দাম শুরু হয়েছে ১৯,৯৯৯ টাকা থেকে। ফিচারের কথা বললে, এই ফোনে আছে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৬ ইঞ্চি ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে, ৮ জিবি র‍্যাম এবং ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরা। এই ফোনে ব্যবহার করা হয়েছে অক্টাকোর মিডিয়াটেক ডায়মেন্সিটি ৭০০ প্রসেসর। পাওয়ার ব্যাকআপের জন্য পাওয়া যাবে ৫০০০ এমএএইচ ব্যাটারি ও ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥