Samsung Galaxy A20e ফোনে এবার এল Android 11 আপডেট, কিভাবে ডাউনলোড করবেন জানুন

Avatar

Published on:

Samsung Galaxy A20e স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য সুখবর! দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি এই ফোনের জন্য অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ান ইউআই ৩.১ (Android 11 based OneUI 3.1) আপডেট রোল আউট করতে শুরু করেছে। এই আপডেটের সাথে স্যামসাং গ্যালাক্সি এ২০ই ফোনে মে ২০২১ এর অ্যান্ড্রয়েড সিকিউরিটির প্যাচও পৌঁছোবে। ফলে এখন ফোনটি যেমন রিফ্রেশড ইউআই, নতুন ফিচার সহ আঁটসাঁট প্রাইভেসি পলিসি‌ অফার করবে, পাশাপাশি দুর্দান্ত পারফরম্যান্স দেবে।

প্রসঙ্গত Samsung Galaxy A20e ফোনটি Galaxy A20 এর লাইট ভার্সন হিসাবে ২০১৯ সালে লঞ্চ হয়েছিল। সেই সময় এই ফোনে অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেম ছিল। গতবছর এই ফোনে অ্যান্ড্রয়েড ১০ আপডেট আসে। এখন ফোনটি লেটেস্ট অ্যান্ড্রয়েড আপডেটও পেতে শুরু করলো।

Galaxyclub এর রিপোর্ট অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এ২০ই ফোনে অ্যান্ড্রয়েড ১১ আপডেট পৌঁছতে শুরু করেছে। আপাতত নেদারল্যান্ডস ও বেলজিয়ামের ইউজাররা আপডেটটি পাচ্ছে। তবে শীঘ্রই অন্যান্য দেশের ইউজারদের জন্য আপডেটটি রোল আউট করা হবে। এই আপডেটের ফার্মওয়্যার ভার্সন A202FXXU3CUE9।

আপনি যদি এই ফোনটি ব্যবহার করেন এবং এখনও নতুন আপডেটের নোটিফিকেশন না পেয়ে থাকেন, তাহলে কয়েক সপ্তাহ অপেক্ষা করুন। এছাড়া আপনি ফোনের Settings > Software update > Download and install অপশনে গিয়ে আপডেট এসেছে কিনা ম্যানুয়ালি চেক করতে পারেন। প্রসঙ্গত জানিয়ে রাখি Samsung Galaxy A20e ফোনটি ২০২৩ সাল পর্যন্ত সিকিউরিটি প্যাচ পাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥