2 হাজার টাকা দাম কমলো Samsung Galaxy A22 5G ফোনের, এত কমে এই প্রথম

Avatar

Published on:

samsung-galaxy-a22-5g-price-in-india-cut-drop-by-rs-2000-specifications-features

গত বছর জুলাই মাসে স্যামসাং ভারতে তাদের A-সিরিজের অধীনে Samsung Galaxy A22 5G স্মার্টফোনটি লঞ্চ করেছিল। এই হাই বাজেট রেঞ্জের হ্যান্ডসেটটি ২০,০০০ টাকার সেগমেন্টে আত্মপ্রকাশ করেছিল। তবে এবার লঞ্চের প্রায় একবছর পর ভারতে Galaxy A22 5G-এর দাম ২,০০০ টাকা কমিয়েছে স্যামসাং। এটি এখন দেশে ১৮,০০০ টাকারও কমে দামে মিলবে। এই Galaxy A-সিরিজের ফোনটিতে রয়েছে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬ ইঞ্চির ফুল-এইচডি+ ডিসপ্লে, MediaTek Dimensity 700 প্রসেসর এবং ৪৮ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। বর্তমানে হ্যান্ডসেটটি দুটি র‍্যাম এবং স্টোরেজ কনফিগারেশনে বাজারে উপলব্ধ এবং এটি ১৫ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি অফার করে। আসুন Galaxy A22 5G-এর নতুন মূল্য ও স্পেসিফিকেশনগুলি দেখে নেওয়া যাক।

ভারতে স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি-এর নতুন দাম (Samsung Galaxy A22 5G new Price)

মূল্য সংশোধনের ফলে, ভারতে এখন স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি-এর ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ১৭,৯৯৯ টাকা। আর এখন টপ-এন্ড ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হয়েছে ১৯,৯৯৯ টাকা। স্যামসাং ইন্ডিয়ার ওয়েবসাইটে এই মূল্যগুলি প্রকাশিত হয়েছে।

প্রসঙ্গত, গত বছর জুলাই মাসে ভারতে স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি লঞ্চ হয়, যার বেস মডেলের দাম ছিল ১৯,৯৯৯ টাকা এবং উচ্চতর সংস্করণটির দাম রাখা হয় ২১,৯৯৯ টাকা। হ্যান্ডসেটটি গ্রে, মিন্ট এবং ভায়োলেট-এই তিনটি কালার অপশনে উপলব্ধ। উল্লেখ্য, স্যামসাং গত জুন মাসে গ্যালাক্সি এম৩২-এর দামও ২,০০০ টাকা কমিয়েছে।

স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি-এর স্পেসিফিকেশন (Samsung Galaxy A22 5G Specifications)

স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি-এ ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬ ইঞ্চির ফুল-এইচডি+ ইনফিনিটি-ভি ডিসপ্লে রয়েছে। ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত, যার সাথে সর্বাধিক ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ যুক্ত রয়েছে। আবার মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এই হ্যান্ডসেটের স্টোরেজ ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো সম্ভব।

ফটোগ্রাফির জন্য, Samsung Galaxy A22 5G-এর ব্যাক প্যানেলে অবস্থিত ট্রিপল ক্যামেরা সেটআপের মধ্যে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৫ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর উপস্থিত রয়েছে। সেলফি এবং ভিডিও চ্যাটের জন্য, ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান।

Galaxy A22 5G-এর কানেক্টিভিটি অপশনগুলির মধ্যে সামিল রয়েছে ৫জি, ৪জি এলটিই, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস/ এ-জিপিএস এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট। নিরাপত্তার জন্য, ফোনটিতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও অন্তর্ভুক্ত রয়েছে। সবশেষে পাওয়ার ব্যাকআপের জন্য, Galaxy A22 5G ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ১৫ ওয়াট চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥