ভারতে কত দামে পাওয়া যাবে Samsung Galaxy A32 4G, জেনে নিন

Avatar

Published on:

গ্লোবাল মার্কেটের পর আগামী ৫ মার্চ ভারতে লঞ্চ হবে Samsung Galaxy A32 4G। ওইদিনই ফোনটির সেল শুরু হবে। স্যামসাং ইন্ডিয়ার ওয়েবসাইটে ইতিমধ্যেই ফোনটিকে স্পেসিফিকেশন সহ অন্তর্ভুক্ত করা হয়েছে। যদিও এখানে গ্যালাক্সি এ৩২ ৪জি এর দামের বিষয়ে কিছু বলা হয়নি। তবে জনপ্রিয় একজন টিপস্টার আজ এই ফোনের মূল্য ফাঁস করেছেন। পাশাপাশি তিনি জানিয়েছেন Samsung Galaxy A32 4G ফোনে মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর ব্যবহার করা হয়েছে।

টিপস্টার ঈশান অগ্রবাল আজ একটি টুইট করে দাবি করেছেন, ভারতে স্যামসাং গ্যালাক্সি এ৩২ ৪জি এর দাম হবে ২১,৯৯৯ টাকা। ফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে।

যদিও গ্লোবাল মার্কেটে Samsung Galaxy A32 4G ফোনটি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ লঞ্চ হয়েছিল। এই দুই ভ্যারিয়েন্টের দাম ছিল যথাক্রমে ১৯,৯৯০ রাশিয়ান রুবেল (প্রায় ১৯,৮০০ টাকা) এবং  ২১,৯৯০ রাশিয়ান রুবেল (প্রায় ২১,৮০০ টাকা)।

Samsung Galaxy A32 4G এর স্পেসিফিকেশন

মূল্য জানানোর পাশাপাশি, টিপস্টার তার টুইটে স্যামসাং গ্যালাক্সি এ৩২ ৪জি এর স্পেসিফিকেশন সহ একটি ছবিও পোস্ট করেছেন। এই ছবি অনুযায়ী, ফোনটি অসম ভায়োলেট, অসম ব্ল্যাক, অসম হোয়াইট, অসম ব্লু কালারে পাওয়া যাবে। এছাড়াও এই ফোনে থাকবে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস S-AMOLED ইনফিনিটি ইউ ডিসপ্লে, ২ গিগাহার্টজ অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা, ২০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ও ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥