HomeTech NewsXiaomi ও Realme দের টেক্কা ভারতে আসছে Samsung Galaxy A32 5G

Xiaomi ও Realme দের টেক্কা ভারতে আসছে Samsung Galaxy A32 5G

Xiaomi ও Realme এর মত চীনা ব্র্যান্ড ইতিমধ্যেই ভারতে মিড রেঞ্জে 5G স্মার্টফোন লঞ্চ করেছে। পিছিয়ে থাকতে রাজি নয় Samsung-ও। দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি শীঘ্রই ভারতে Galaxy A32 5G নামে একটি ফোন আনতে পারে। আসলে আজ এই ফোনকে স্যামসাং ইন্ডিয়ার সাপোর্ট পেজে দেখে গেছে। জানিয়ে রাখি গ্যালাক্সি এ৩২ ৫জি ফোনটি গতমাসেই গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছে। তবে মনে করা হচ্ছিলো এই ফোনের 4G মডেল ভারতে আসবে। কিন্তু সাপোর্ট পেজে 5G মডেল কে অন্তর্ভুক্ত করার অর্থ এই ফোনের প্রিমিয়াম মডেলের (5G) ভারতে লঞ্চ হওয়া এখন সময়ের অপেক্ষা।

স্যামসাং ইন্ডিয়ার সাপোর্ট পেজে Galaxy A32 5G কে SM-A326B/DS মডেল নম্বরের সাথে আজ খুঁজে পাওয়া গেছে। গ্লোবাল মার্কেটেও ফোনটির একই মডেল নম্বর ছিল। প্রসঙ্গত এই ফোনের 4G ভার্সনের মডেল নম্বর SM-A325F। এদিকে সাপোর্ট পেজে ফোনটির স্পেসিফিকেশন উল্লেখ নেই। তবে গ্লোবাল মার্কেটে লঞ্চ হওয়ার দৌলতে স্যামসাং গ্যালাক্সি এ৩২ ৫জি এর ফিচার আমাদের জানা। আসুন ফোনটির দাম ও বিশেষত্ব জেনে নিই।

Samsung Galaxy A32 5G এর দাম ও স্পেসিফিকেশন

গ্লোবাল মার্কেটে স্যামসাং গ্যালাক্সি এ৩২ ৫জি এর দাম শুরু হয়েছে ২৮০ ইউরো (প্রায় ২৪,৮৭৯ টাকা) থেকে। এই মূল্য ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। ফোনটি ব্ল্যাক, হোয়াইট, ব্লু ও লাইট পার্পেল কালারের সাথে লঞ্চ হয়েছে।

Samsung Galaxy A32 5G ফোনে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস (৭২০x ১৬০০ পিক্সেল) ইনফিনিটি ভি ডিসপ্লে। এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০ প্রসেসর। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ানইউআই ৩.০ সিস্টেমে চলে। সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে, যেটি পাওয়ার বাটনে এম্বেডেড। আবার এই ফোনে ডলবি অ্যাটমোস সারাউন্ড সাউন্ড সাপোর্ট করবে।

স্যামসাং গ্যালাক্সি এ৩২ ৫জি কোয়াড রিয়ার ক্যামেরার সাথে এসেছে। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর (অ্যাপারচার এফ/১.৮) + ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড ক্যামেরা (এফ/২.২ অ্যাপারচার) + ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর (এফ/২.২ অ্যাপারচার) + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এতে আছে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

Samsung Galaxy A32 5G ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫০০০ এমএএইচের ব্যাটারির সাথে এসেছে। চার্জিংয়ের জন্য এতে ইউএসবি টাইপ সি পোর্ট উপলব্ধ। 

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular