Samsung Galaxy A41 বা Galaxy M01 ফোন ব্যবহার করেন? আপনার জন্য রয়েছে দারুণ সুখবর

Avatar

Published on:

Samsung গত সপ্তাহে তাদের Galaxy A01 ফোনের জন্য অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ান ইউআই ৩.১ (Android 11-based One UI Core 3.1) আপডেট রোল আউট করেছিল। এবার এই একই আপডেট এল Galaxy M01 ফোনেও। এর পাশাপাশি Galaxy A41 ফোনটিও এই আপডেট পাচ্ছে। নতুন আপডেটের পর ফোনে নতুন ইউআই ডিজাইন, ওয়ান টাইম পারমিশন সাপোর্ট, নোটিফিকেশন প্যানেলে ডেডিকেটেড কনভার্সেশন সেকশন, চ্যাট বাবল এর মত ফিচার যুক্ত হবে।

SamMobile এর রিপোর্ট অনুযায়ী স্যামসাং গ্যালাক্সি এম০১ ফোনের জন্য আসা অ্যান্ড্রয়েড ১১ আপডেটের ফার্মওয়্যার ভার্সন M015GXXU3BUD9। এই আপডেটের সাথে ফোনটি এপ্রিল মাসের সিকিউরিটি প্যাচও পাচ্ছে। অর্থাৎ ফোনটিতে নতুন ফিচার যুক্ত হওয়ার পাশাপাশি এর সিস্টেমও শক্তিশালী হবে।

এদিকে স্যামসাং গ্যালাক্সি এ৪১ ফোনের জন্য আসা অ্যান্ড্রয়েড ১১ আপডেটের ফার্মওয়্যার ভার্সন A415FXXU1CUD4। আপাতত রাশিয়ার ইউজাররা আপডেটটি পেতে শুরু করেছে। নতুন আপডেটের সাথে এই ফোনটিও এপ্রিল মাসের সিকিউরিটি প্যাচ পেয়েছে বলে রিপোর্টে জানানো হয়েছে।

জানিয়ে রাখি, ভারত সহ অন্যান্য দেশের ইউজাররা শীঘ্রই নতুন আপডেটের নোটিফিকেশন পাবেন। এছাড়াও ফোনের Settings > Software update > Download and install স্টেপগুলি ফলো করে আপডেট এসেছে কিনা চেক করা যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥