HomeTech Newsলঞ্চের আগেই Samsung Galaxy A52s এর দাম ফাঁস, ভালো পারফরম্যান্স দিতে থাকবে...

লঞ্চের আগেই Samsung Galaxy A52s এর দাম ফাঁস, ভালো পারফরম্যান্স দিতে থাকবে Snapdragon 778G প্রসেসর

গত মার্চের গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টে Samsung তাদের Galaxy A সিরিজের দু’টি স্মার্টফোন লঞ্চ করেছিল – Galaxy A52 4G এবং Galaxy A52 5G। আবার এর মাস চারেক পর এখন জল্পনা শোনা যাচ্ছে যে, খুব তাড়াতাড়িই 5G সাপোর্ট সহযোগে Galaxy A52s নামে এই সিরিজের তৃতীয় ভ্যারিয়েন্ট আত্মপ্রকাশ করতে চলেছে। ইতিমধ্যেই Samsung Galaxy A52s কে ভারতের BIS সার্টিফিকেশন সাইটের পাশাপাশি খুব সম্প্রতি Geekbench বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে দেখা গিয়েছে। আবার গতকাল প্রকাশিত এক রিপোর্টে Galaxy A52s-এর সম্ভাব্য দামের বিষয়ে জানানো হয়েছে।

Samsung Galaxy A52s দাম

টিপস্টার ঈশান আগরওয়ালের কাছ থেকে তথ্য পেয়ে ৯১মোবাইলস তাদের প্রতিবেদনে জানিয়েছে, স্যামসাং শীঘ্রই গ্যালাক্সি এ৫২ এস ইউরোপে লঞ্চ করতে চলেছে। ইউরোপে ফোনটির দাম হবে ৪৪৯ ইউরো, ভারতীয় মুদ্রায় যা ৩৯,৫৪৫ টাকার সমান। এটি ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম। তবে স্যামসাং গ্যালাক্সি এ৫২ এস ঠিক কখন লঞ্চ হবে সে বিষয়ে ঈশান নিশ্চিতভাবে কিছু বলতে পারেনি।

Samsung Galaxy A52s স্পেসিফিকেশন

গিকবেঞ্চের লিস্টিং অনুসারে, A528B মডেল নম্বরের স্যামসাং গ্যালাক্সি এ৫২ এস স্মার্টফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর ব্যবহার করা হবে। সুতরাং গ্যালাক্সি এ৫২ ৪জি (স্ন্যাপড্রাগন ৭২০জি) ও গ্যালাক্সি এ৫২ ৫জি (স্ন্যাপড্রাগন ৭৫০জি)-এর চেয়ে আরও ভাল পারফরম্যান্স পাওয়া যাবে এই ফোনে।

এছাড়া স্যামসাং গ্যালাক্সি এ৫২ এস স্মার্টফোনে ৮ জিবি র‌্যাম এবং অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম থাকবে। তবে লঞ্চের সময় এতে আরেকটি মেমরি ভ্যারিয়েন্ট থাকবে বলে আশা করা যায়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular