HomeTech Newsহাতে সময় খুব কম, ২০ হাজার টাকা ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে Samsung Galaxy...

হাতে সময় খুব কম, ২০ হাজার টাকা ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে Samsung Galaxy A80

ই-কমার্স সাইট Flipkart এ চলেছে Big Saving Days sale । এই সেলে একাধিক স্মার্টফোন অনেক সস্তায় পাওয়া যাচ্ছে। আমরা ইতিমধ্যেই বিভিন্ন ফোনের উপর পাওয়া ডিল সম্পর্কে আপনাদেরকে জানিয়েছে। এবার Samsung Galaxy A80 এর উপর দেওয়া বাম্পার অফার সম্পর্ক বলবো। ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে এই ফোনটি ২০,০০০ টাকা পর্যন্ত কমে কেনার সুযোগ আছে।

আপনাকে জানিয়ে রাখি স্যামসাং গ্যালাক্সি এ৮০ হল প্রথম ফোন যেখানে রোটেটিং ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ আছে। গত বছর জুলাইয়ে এই ফোনটি ৪৭,৯৯০ টাকায় লঞ্চ হয়। তবে কিছুদিন পরে দাম কমে ৪১,৯৯০ টাকা হয়। কিন্তু Flipkart Big Saving Days sale এ ফোনটি কেবল ২১,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। এই দাম ফোনটির ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। তাই স্টক শেষ হওয়ার আগে তড়িঘড়ি আপনি ফোনটি কিনতে পারেন।

Samsung Galaxy A80 ফিচার :

এই ফোনে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার AMOLED ডিসপ্লে আছে। এটি স্যামসাংয়ের প্রথম ফোন যেখানে নতুন ইনফিনিটি ডিসপ্লে দেওয়া হয়েছে।ফোনটির পিছন দিকে থ্রিডি গ্লাস প্যানেল আছে। প্রসেসর, র‍্যাম ও স্টোরেজের কথা বললে এতে কোয়ালকমের নতুন প্রসেসর ৭৩০জি, ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ পাওয়া যাবে। এছাড়াও এই ফোনে ২৫ ওয়াট সুপার ফাস্ট চারজিংয়ের সাথে ৩,৭০০ এমএএইচ ব্যাটারি আছে।

এই ফোনের পিছনে স্লাইডার ক্যামেরা দেওয়া হয়েছে যেটি সেলফির সময় ঘুরে যাবে। এই ফোনে তিনটি রিয়ার ক্যামেরা পাবেন যার প্রথমটি এফ/২.২ অ্যাপারচারের সাথে ৪৮ মেগাপিক্সেল, দ্বিতীয়টি ১২৩ ডিগ্রী আলট্রাওয়াইড সেন্সরের সাথে ৮ মেগাপিক্সেল এবং তৃতীয়টি ToF সেন্সর। ফোনটিতে অপারেটিং সিস্টেম হিসাবে আছে অ্যান্ড্রয়েড ৯ পাই।

RELATED ARTICLES

Most Popular