বাজেট রেঞ্জে Samsung Galaxy F02s এর লঞ্চ আসন্ন, দেখা গেল গুগল প্লে কনসোলে

Avatar

Published on:

গত বছর নভেম্বরে লঞ্চ হয়েছিল Samsung Galaxy A02s। পরবর্তীতে এই ফোনটিই ভারত সহ কয়েকটি মার্কেটে Galaxy M02s নামে আসে। তবে শীঘ্রই এই ফোনেরও রিব্র্যান্ডেড ভার্সন হিসাবে Galaxy F02s নামে আরেকটি নতুন ফোন লঞ্চ হতে চলেছে। সম্প্রতি এই ফোনকে গুগল প্লে কনসোলে দেখা গেছে (Google Play Console)। এখান থেকে স্যামসাং গ্যালাক্সি এফ০২এস এর প্রসেসর, ডিসপ্লে ও অপারেটিং সিস্টেম সম্পর্কে জানা গেছে। এই ফোনটি বাজেট রেঞ্জে আসবে।

গুগল প্লে কনসোল অনুযায়ী, Samsung Galaxy F02s ফোনে থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৫০ প্রসেসর। প্রসঙ্গত গ্যালাক্সি এ০২এস ও গ্যালাক্সি এম০২এস একই প্রসেসর সহ লঞ্চ হয়েছিল। আবার Galaxy F02s ফোনটি ৪ জিবি র‌্যাম সহ পাওয়া যাবে বলে গুগল লিস্টিং থেকে জানা গেছে।

এছাড়াও এই ফোনে এইচডি প্লাস ডিসপ্লে থাকবে। যার পিক্সেল রেজোলিউশন হবে ৭২০ x ১৬০০ এবং পিক্সেল ডেন্সিটি হবে ২২০ পিপিআই। অপারেটিং সিস্টেম হিসাবে স্যামসাং গ্যালাক্সি এফ০২এস ফোনে অ্যান্ড্রয়েড ১১ পাওয়া যাবে। স্বাভাবিক ভাবেই ইন্টারফেস হিসাবে থাকবে কোম্পানির নিজস্ব ওয়ানইউআই।

Samsung Galaxy A02s এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এ০২এস ফোনটি ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস টিএফটি ডিসপ্লে সহ এসেছিল। এছাড়াও এই ফোনে ছিল স্ন্যাপড্রাগন ৪৫০ প্রসেসর, ৩ জিবি র‌্যাম, ৩২ জিবি স্টোরেজ, ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ১৫ ওয়াট ফাস্ট চার্জিং।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥