HomeTech NewsSamsung Galaxy F23 5G-এর দাম লঞ্চের ক'ঘন্টা আগেই ফাঁস, Snapdragon 750G প্রসেসরের...

Samsung Galaxy F23 5G-এর দাম লঞ্চের ক’ঘন্টা আগেই ফাঁস, Snapdragon 750G প্রসেসরের ফোন এত সস্তায়!

স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ৫জি-এর দাম ভারতে ১৪,৯৯৯ টাকা (ব্যাঙ্ক অফার ধরে) থেকে শুরু হবে বলে জানা গিয়েছে।

স্যামসাংয়ের নতুন ফাইভ-জি স্মার্টফোন, Samsung Galaxy F23 5G আজ দুপুর বারোটার সময় ভারতে আনুষ্ঠানিক ভাবে লঞ্চ হচ্ছে। হাই-রিফ্রেশ রেটযুক্ত ডিসপ্লে এবং শক্তিশালী Snapdragon 750G প্রসেসরের দৌলতে হ্যান্ডসেটটির নাম সবার মুখে মুখে ঘুরছে। লঞ্চের ক’ঘন্টা আগে একটি পোস্টারের মাধ্যমে ডিভাইসটির দামও ফাঁস হয়ে গেল।

ভারতে Samsung Galaxy F23 5G স্মার্টফোনের দাম

টিপস্টার অভিষেক যাদব স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ৫জি-এর একটি পোস্টার (অফিসিয়াল কিনা টেকগাপ যাচাই করেনি) শেয়ার করেছেন। তাতে দেখা যাচ্ছে, এ দেশে স্মার্টফোনটির বেস ভার্সনের দাম ১৪,৯৯৯ টাকা (ব্যাঙ্ক অফার ধরে) থেকে শুরু হবে। স্ন্যাপড্রাগন ৭৫০জি চিপসেটযুক্ত একটি হ্যান্ডসেট যে এত সস্তায় বাজারে আসছে, তা সত্যিই অভাবনীয়। উল্লেখ্য, আজ মুক্তি পেলেও গ্যালাক্সি এফ২৩ ৫জি-এর প্রথম সেল ফ্লিপকার্টে মার্চের ২৩ তারিখ থেকে।

Samsung Galaxy F23 5G স্পেসিফিকেশন

ফ্লিপকার্ট ও স্যামসাংয়ের ল্যান্ডিং পেজ অনুযায়ী, গ্যালাক্সি এফ২৩ ৫জি ১২০ হার্টজ রিফ্রেশ রেট সমৃদ্ধ এলসিডি ডিসপ্লে, কর্নিং গরিলা গ্লাস প্রোটেকশনের পঞ্চম সংস্করণ, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর, এবং ১২টি ফাইভ-জি ব্যান্ডের সাপোর্টের সাথে আসবে।

এছাড়া, Samsung Galaxy F23 5G-এর ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ১২৩ ডিগ্রি আল্ট্রাওয়াইড লেন্স এবং আরও একটি তৃ ক্যামেরা সেন্সর দেওয়া হবে। পাওয়ার ব্যাকআপের জন্য, গ্যালাক্সি এফ২৩ ৫জি-তে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। তবে চার্জিং অ্যাডাপ্টর বক্সে থাকবে না। স্মার্টফোনটি অ্যাকুয়া ব্লু এবং ফরেস্ট গ্রিন কালার অপশনে আসবে।

Tech Gup অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular