HomeTech Newsদারুন অফারের সাথে অফলাইন মার্কেটেও পাওয়া যাবে Samsung Galaxy F62

দারুন অফারের সাথে অফলাইন মার্কেটেও পাওয়া যাবে Samsung Galaxy F62

গত ফেব্রুয়ারি তে ভারতে লঞ্চ হয়েছিল Samsung Galaxy F62। এতদিন এই ফোনটি ই-কমার্স সাইট Flipkart ও কোম্পানির নিজস্ব ওয়েবসাইট samsung.com/in থেকে কেনা যাচ্ছিলো। তবে এখন অফলাইনেও এই ফোনটি পাওয়া যাবে। শুধু তাই নয়, অনলাইনের মত অফলাইনেও স্যামসাং গ্যালাক্সি এফ৬২ এর ওপর ধামাকা অফার উপলব্ধ। যার সুবিধা নিয়ে গ্রাহকরা অনেক সস্তায় ফোনটি কিনতে পারেন। Samsung Galaxy F62 এর কথা বললে এতে আছে এক্সিনস প্রসেসর, পাওয়ারফুল ব্যাটারি, পাঞ্চ হোল ডিসপ্লে ও কোয়াড রিয়ার ক্যামেরা।

Samsung Galaxy F62 এর অফলাইনে দাম ও অফার

অনলাইনের মত অফলাইনেও স্যামসাং গ্যালাক্সি এফ৬২ এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট পাওয়া যাবে ২৩,৯৯৯ টাকায়। আবার ২৫,৯৯৯ টাকায় বিক্রি হবে এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। ফোনটি লেজার গ্রীন, লেজার ব্লু ও লেজার গ্রে কালারের সাথে উপলব্ধ।

অফলাইন অফারের কথা বললে, ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড ও ডেবিট কার্ড গ্রাহকরা এই ফোনের ওপর ২,৫০০ টাকা ডিসকাউন্ট পাবে। অন্যান্য কয়েকটি ব্যাংকের কার্ড ব্যবহার করলে পাওয়া যাবে ১,০০০ টাকা ছাড়। এছাড়াও Jio গ্রাহকরা Samsung Galaxy F62 এর ওপর পাবে ১০,০০০ টাকা বেনিফিট। এরমধ্যে ৩,০০০ টাকা রিচার্জ ডিসকাউন্ট কুপন ও ৭,০০০ টাকা রিলায়েন্স পার্টনার কুপন হিসাবে মিলবে।

Samsung Galaxy F62 এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এফ৬২ ফোনটিতে ২.৭৩ গিগাহার্টজ অক্টা কোর এক্সিনস ৯৮২৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। গ্রাফিক্সের জন্য এতে আছে mali G76 MP12 জিপিইউ। ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ানইউআই ইন্টারফেসে চলে। 

Samsung Galaxy F62 ফোনের পিছনে আছে কোয়াড ক্যামেরা। এই চারটি ক্যামেরা হল- ৬৪ মেগাপিক্সেল Sony IMX682 সেন্সর, ১২৩ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর, ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আবার সামনে পাওয়া যাবে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) সুপার অ্যামোলেড ইনফিনিটি O ডিসপ্লে। সেলফির জন্য রয়েছে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনটি ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও ৭,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular