হাজার টাকা ছাড়ের সাথে আজ কেনার সুযোগ Samsung Galaxy M12

Avatar

Published on:

ভারতে আজ থেকে বিক্রি শুরু হল Samsung Galaxy M12 এর। গত সপ্তাহেই এই ফোনটি লঞ্চ হয়েছিল, যার দাম শুরু হয়েছে ১০,৯৯৯ টাকা থেকে। এই ফোনটি আজ দুপুর ১২টায় ই-কমার্স সাইট Amazon থেকে কেনা যাবে। যদিও কেবল প্রাইম মেম্বাররাই এই সেলের অ্যাক্সেস পাবে। সুতরাং আপনি যদি প্রাইম মেম্বার হন এবং বাজেট রেঞ্জে কোনো ফোন খুঁজে থাকেন তাহলে স্যামসাং গ্যালাক্সি এম১২ কিনতেই পারেন। এই ফোনের বিশেষ বিশেষ ফিচাএর মধ্যে আছে ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা, ৬,০০০ এমএএইচ ব্যাটারি, অক্টা কোর প্রসেসর।

Samsung Galaxy M12 এর দাম ও অফার

স্যামসাং গ্যালাক্সি এম১২ দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতে উপলব্ধ। যেগুলি হল ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এই দুই ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ১০,৯৯৯ টাকা ও ১৩,৪৯৯ টাকা। ফোনটি অ্যাট্রাক্টিভ ব্ল্যাক, এলিগেন্ট ব্লু, ট্রেন্ডি এমেরাল্ড গ্রীন কালারে পাওয়া যাবে।

লঞ্চ অফার হিসাবে ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা Samsung Galaxy M12 এর ওপর সাধারণ ও ইএমআই ট্রানজাকশনে ১,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবে।

Samsung Galaxy M12 এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এম১২ ফোনে আছে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস (৭২০ x ১৬০০ পিক্সেল) ইনফিনিটি ভি ডিসপ্লে। আবার এতে ব্যবহার করা হয়েছে Mali G76 জিপিইউ এর সাথে ২.০ গিগাহার্টজ অক্টা কোর এক্সিনস ৮৫০ প্রসেসর। এই ফোনটি ৬,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে। যার সাথে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড One UI সিস্টেমে চলবে।

ফটোগ্রাফির জন্য Samsung Galaxy M12 ফোনের সামনে আছে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। আবার পিছনে রয়েছে কোয়াড ক্যামেরা। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ৫ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স + ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক উপলব্ধ। 

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥