ভারতে দাম বাড়লো Samsung Galaxy M21 এবং Galaxy M31 এর

Avatar

Published on:

গতকালই আমরা জানিয়েছিলাম যে ভারতে শাওমি তাদের দুটি জনপ্রিয় স্মার্টফোনের দাম বাড়িয়েছে। এবার দক্ষিন কোরিয়ান কোম্পানি স্যামসাং তাদের দুটি ফোনের দাম বাড়ালো। আজ থেকে Samsung Galaxy M21 এবং Galaxy M31 ফোন দুটি আপনাকে বেশি দামে কিনতে হবে। ৯১মোবাইলস এর রিপোর্ট অনুযায়ী এই দুটি ফোন আপনাকে ৫০০ টাকা বেশি দিয়ে কিনতে হবে। যদিও অফলাইনে এই দাম বেড়েছে। অনলাইনে দুটি ফোন এখনও একই দামে পাওয়া যাচ্ছে।

অফলাইনে Samsung Galaxy M21 এবং Galaxy M31 এর দাম কত হয়েছে :

দাম বাড়ার পরে স্যামসাং গ্যালাক্সি এম ২১ এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম হয়েছে ১৪,৪৯৯ টাকা। আবার এর ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ কিনতে পারবেন ১৬,৪৯৯ টাকায়। এদিকে স্যামসাং গ্যালাক্সি এম ৩১ এর ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের নতুন দাম হয়েছে ১৭,৪৯৯ টাকা এবং ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হয়েছে ১৮,৪৯৯ টাকা। এই ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট কিনতে পারবেন ২০,৪৯৯ টাকায়।

Samsung Galaxy M21 স্পেসিফিকেশন, ফিচার :

স্যামসাং গ্যালাক্সি এম ২১ ফোনে ৬.৪ ইঞ্চি এইচডি প্লাস ইনফিনিটি ইউ সুপার AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ১৯.৫:৯। ডিসপ্লের প্রটেকশনের জন্য কর্নিং গরিলা গ্লাস ৩ ব্যবহার করা হয়েছে। এই ফোনে পাবেন এক্সিনস ৯৬১১ প্রসেসর, ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ পাবেন। এতে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরের সাথে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স এবং ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর দেওয়া হয়েছে। সেলফির জন্য এখানে পাবেন ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এই ফোনে ফেস আনলক সাপোর্ট করবে।

ফোনে পাওয়ার দেওয়ার জন্য আছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারিকে দ্রুত চার্জ করার জন্য ব্যবহার করা হয়েছে ১৫ ওয়াট ফাস্ট চার্জার। ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর মজুত আছে। কানেক্টিভিটির জন্য এখানে 4G VoLTE, ওয়াইফাই, ব্লুটুথ, ৩.৫ এমএম হেডফোন জ্যাক মজুত আছে।

Samsung Galaxy M31 স্পেসিফিকেশন :

এই ফোনে ৬.৪ ইঞ্চি এইচডি প্লাস সুপার AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। এর ডিসপ্লে ডিজাইন ইনফিনিটি U নচ। কোম্পানি এখানে এক্সিনস ৯৬১১ প্রসেসর ব্যবহার করেছে। ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে আছে কোয়াড ক্যামেরা সেটআপ। এই ক্যামেরা সেটআপ হল ৬৪ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ৫ মেগাপিক্সেল + ৫ মেগাপিক্সেল। এই ফোনে ১৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৬,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

সঙ্গে থাকুন ➥