Samsung Galaxy M22 লঞ্চের দুয়ারে দাঁড়িয়ে, সাপোর্ট পেজ লাইভ হয়ে গেল

Avatar

Published on:

Samsung Galaxy M22 শীঘ্রই লঞ্চ হতে চলেছে। ইতিমধ্যেই ফোনটি আমেরিকার FCC ও থাইল্যান্ডের NBTC সার্টিফিকেশন সাইট থেকে ছাড়পত্র পেয়েছে। এছাড়া ইউরোপের একটি রিটেল সাইটেও দাম সহ এই ফোনকে অন্তর্ভুক্ত করা হয়েছে। এখন Samsung Galaxy M22 এর সাপোর্ট পেজও লাইভ হয়ে গেল। ফলে ফোনটি যে আর কয়েক সপ্তাহের মধ্যে বাজারে আসতে চলেছে তা বলার অপেক্ষা রাখে না। উল্লেখ্য এই ফোনটির ডিজাইন Samsung Galaxy A22 এর মতো হবে বলে রিটেল সাইট থেকে জানা গেছে।

Samsung Galaxy M22 এর সাপোর্ট পেজ লাইভ হল

স্যামসাংয়ের রাশিয়ার ওয়েবসাইটে গ্যালাক্সি এম ২২ ফোনকে খুঁজে পাওয়া গেছে। সাপোর্ট পেজে একে SM-M225FV/DS মডেল নম্বরের সাথে দেখা গেছে। অন্যান্য সার্টিফিকেশন সাইটেও ফোনটি একই‌ মডেল নম্বর সহ অন্তর্ভুক্ত হয়েছিল। মডেল নম্বরের শেষে DS থাকার অর্থ স্যামসাং গ্যালাক্সি এম ২২ ডুয়েল সিম সাপোর্ট সহ আসবে।

Samsung Galaxy M22 এর স্পেসিফিকেশন ও দাম ( সম্ভাব্য)

রিটেল সাইট থেকে জানা গেছে, স্যামসাং গ্যালাক্সি এম২২ স্মার্টফোনে মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর ব্যবহার করা হবে। এতে ৬.৪ ইঞ্চি এইচডি প্লাস (৭২০x১৬০০ পিক্সেল) সুপার অ্যামোলেড ডিসপ্লে দেখা যাবে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। ফোনটি ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য স্যামসাং গ্যালাক্সি এম২২ ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ থাকতে পারে। এই ক্যামেরাগুলি হতে পারে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড, ২ মেগাপিক্সেল ম্যাক্রো, এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সামনের দিকে ওয়াটারড্রপ নচ কাটআউটে ১৩ মেগাপিক্সেল (এফ/২.০) সেলফি ক্যামেরা দেখা যেতে পারে। এছাড়া ফোনটি ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি-সহ আসতে পারে।

Samsung Galaxy M22 ফোনের দাম ২৩৯.৯০ ইউরো (প্রায় ২১,১৫৪ টাকা) রাখা হবে বলে রিটেল সাইটটি দাবি করেছিল।

সঙ্গে থাকুন ➥