HomeTech News৬০০০ mAh ব্যাটারি ও ৬৪ মেগাপিক্সেল ক্যামেরার সাথে Samsung Galaxy M31s ভারতে...

৬০০০ mAh ব্যাটারি ও ৬৪ মেগাপিক্সেল ক্যামেরার সাথে Samsung Galaxy M31s ভারতে লঞ্চ করবে

দক্ষিণ কোরিয়ান কোম্পানি স্যামসাং শীঘ্রই ভারতে আনছে Galaxy M31 এর আপগ্রেড ভার্সন। Samsung Galaxy M31s নামে আসা এই ফোনের ব্যাটারি সম্প্রতি ভারতীয় সার্টিফিকেশন সাইট BIS এর দ্বারা সার্টিফাইড হয়েছে। জানা গেছে এই ফোনে ৬,০০০ এমএএইচ (৫,৮৩০ এমএএইচ) ব্যাটারি থাকবে। এরসাথে সাথে ফোনে ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিং ও দেওয়া হতে পারে। ফোনটি ৬.৪ ইঞ্চি ডিসপ্লের সাথে আসতে পারে।

স্যামসাংয়ের এই ফোনকে বেঞ্চমার্ক সাইট গিকবেঞ্চে দেখা গিয়েছিল। যেখানে গ্যালাক্সি এম৩১এস ফোনটি এক্সিনস ৯৬১১ প্রসেসর ও ৬ জিবি র‌্যামের সাথে সাইটে অন্তর্ভুক্ত ছিল। স্যামসাং সবসময় এম সিরিজকে বাজেট ও মিড বাজেট রেঞ্জে লঞ্চ করে। আসা করি এই ফোনটিও ১৬-২০ হাজার টাকার মধ্যে আসবে।

গিকবেঞ্চে এই ফোনটি সিঙ্গেল কোর টেস্টে ৩৪৭ এবং মাল্টি কোর টেস্টে ১,২৫৬ পয়েন্ট পেয়েছে। আসা করা হচ্ছে Galaxy M31s ফোনটি ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপের সাথে আসবে। যার সেটআপ হতে পারে ৬৪ + ৮ + ৫ + ৫ মেগাপিক্সেল। আবার সামনে থাকতে পারে ৩২ মেগাপিক্সেল ক্যামেরা। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ এর উপর কাজ করবে।

এর আগে স্যামসাং গ্যালাক্সি এম ৩১ ফোনে ৬.৪ ইঞ্চি এইচডি প্লাস সুপার AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। এর ডিসপ্লে ডিজাইন ইনফিনিটি U নচ। কোম্পানি এখানে এক্সিনস ৯৬১১ প্রসেসর ব্যবহার করেছে। ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে আছে কোয়াড ক্যামেরা সেটআপ। এই ক্যামেরা সেটআপ হল ৬৪ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ৫ মেগাপিক্সেল + ৫ মেগাপিক্সেল। এই ফোনে ১৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৬,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

RELATED ARTICLES

Most Popular