HomeTech News5000mAh ব্যাটারি সহ Samsung Galaxy M32 5G আজ লঞ্চ হবে, জানুন দাম...

5000mAh ব্যাটারি সহ Samsung Galaxy M32 5G আজ লঞ্চ হবে, জানুন দাম এবং ফিচার

আজ ভারতে লঞ্চ হতে চলেছে Samsung Galaxy M32 5G। এই ফোনটি মিড রেঞ্জে পাওয়া যাবে। ই-কমার্স সাইট Amazon ইতিমধ্যেই ফোনটির জন্য একটি মাইক্রো সাইট তৈরী করেছে। সেখান থেকে Samsung Galaxy M32 5G এর মুখ্য ফিচার সামনে এসেছে। যেমন এই ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর দ্বারা চালিত হবে। আবার এতে কোয়াড রিয়ার ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে।

Samsung Galaxy M32 5G আজ কখন লঞ্চ হবে

স্যামসাং গ্যালাক্সি এম ৩২ ৫জি আজ‌ দুপুর ১২টায় ভারতে লঞ্চ হবে। যদিও কোম্পানি এর জন্য কোনো লঞ্চ ইভেন্টের আয়োজন করেনি। ফোনটি‌ Samsung India-র অফিসিয়াল সাইট ছাড়াও ই-কমার্স সাইট Amazon থেকে পাওয়া যাবে বলে জানা গেছে।

Samsung Galaxy M32 5G এর দাম

স্যামসাং গ্যালাক্সি এম ৩২ ৫জি ফোনের ভারতে দাম রাখা হবে ২০,০০০-২৫,০০০ টাকার মধ্যে। আগামী ২ সেপ্টেম্বর থেকে ফোনটির সেল শুরু হতে পারে।

Samsung Galaxy M32 5G এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এম৩২ ৫জি স্মার্টফোনে, কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশন সহ ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস (৭২০x১,৬০০ পিক্সেল) TFT ইনফিনিটি-ভি ডিসপ্লে দেখা যেতে পারে। এই ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০ এসওসি ব্যবহার করা হবে বলে স্যামসাং নিশ্চিত করেছে। হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ওয়ানইউআই ৩.০ (OneUI 3.0) সিস্টেমে চলবে।‌

ফটোগ্রাফির জন্য স্যামসাং গ্যালাক্সি এম৩২ ৫জি ফোনে ৪৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা থাকতে পারে। যেখানে সেলফির জন্য পাওয়া যাবে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনটি নক্স সিকিউরিটি (Knox Security) সহ আসবে। আর পাওয়ার ব্যাকআপের জন্য এই স্মার্টফোনে, ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হবে, যার সাথে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular