Samsung Galaxy M53 5G আগামী 22 এপ্রিল ভারতে লঞ্চ হচ্ছে, পাবেন 108 মেগাপিক্সেল ক্যামেরা

Avatar

Published on:

চলতি মাসের শুরুতে Samsung তাদের Galaxy M সিরিজের নতুন ফোন হিসেবে Samsung Galaxy M53 5G এর ঘোষণা করেছিল। যদিও সেই সময় ফোনটির দাম বা লভ্যতা নিয়ে দক্ষিণ কোরিয়ায় কোম্পানিটি কিছু জানায়নি। কিন্তু এখন জনপ্রিয় এক টিপস্টার দাবি করেছেন যে Samsung Galaxy M53 5G আগামী ২২ এপ্রিল ভারতে লঞ্চ হচ্ছে। এই ফোনে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা থাকবে। এছাড়া ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ আসবে।

স্যামসাং গ্যালাক্সি এম৫৩ ৫জি ভারতে লঞ্চ হচ্ছে (Samsung Galaxy M53 5G India Launch)

টিপস্টার, অভিষেক যাদব একটি টুইট করে ভারতে স্যামসাং গ্যালাক্সি এম৫৩ ৫জি ফোনের লঞ্চের তারিখ নিশ্চিত করেছেন। তিনি একটি পোস্ট শেয়ার করেছেন, যেখানে উল্লেখ আছে যে, আগামী ২২ এপ্রিল দুপুর ১২টায় ভারতে পা রাখবে ফোনটি। এই ফোনে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা, অডিও ডেটা সুইচিং ফিচার ও সুপার অ্যামোলেড ডিসপ্লে থাকবে।

স্যামসাং গ্যালাক্সি এম৫৩ ৫জি ভারতে সম্ভাব্য দাম (Samsung Galaxy M53 5G Expected Price in India)

ভারতে স্যমসাং গ্যালাক্সি এম৫৩ ৫জি ফোনের সঠিক দাম জানা যায়নি। তবে এই ফোনটি ২০,০০০-৩০,০০০ টাকার মধ্যে এদেশে আসবে বলে আমরা অনুমান করছি‌। ই-কমার্স সাইট অ্যামাজন ও স্যামসাংয়ের ই-স্টোর থেকে ফোনটি কেনা যাবে।

স্যামসাং গ্যালাক্সি এম৫৩ ৫জি স্পেসিফিকেশন (Samsung Galaxy M53 5G Specifications)

স্যামসাং গ্যালাক্সি এম৫৩ ৫জি ফোনের সামনে দেখা যাবে ৬.৭ ইঞ্চি ইনিফিনিটি-ও ডিসপ্লে, যা ফুল-এইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনটির স্ক্রিনের উপরে পাঞ্চ-হোল কাটআউটে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা বর্তমান। আবার স্যামসাং গ্যালাক্সি এম৫৩ ৫জি ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ উপস্থিত থাকবে। এই ক্যামেরাগুলি হবে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ক্যামেরা, ২ মেগাপিক্সেল ডেপ্থ লেন্স, ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।

পারফরম্যান্সের জন্য Samsung Galaxy M53 5G ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ চিপসেট, যা মাল্টি টাস্কিংয়ের কাজ সহজেই সম্পন্ন করতে সক্ষম। ফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ আসতে পারে। এছাড়া মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ১ টিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানো যাবে। নয়া এই গ্যালাক্সি এম সিরিজের ফোনটি লেটেস্ট অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেম নির্ভর ওয়ানইউআই ৪.১ কাস্টম ইন্টারফেসে চলবে।

পাওয়ার ব্যাকআপের জন্য Samsung Galaxy M53 5G ডিভাইসটিতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, এতে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। নিরাপত্তার জন্য সাইড ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপস্থিত। Samsung Galaxy M53 5G ব্লু, ব্রাউন, এবং গ্রীন কালারে পাওয়া যেতে পারে।

সঙ্গে থাকুন ➥