২৮ আগস্ট ভারতে আসছে Samsung Galaxy Note 20 সিরিজ, প্রি-বুকিং করলে আকর্ষণীয় ছাড়

Avatar

Published on:

কয়েকদিন আগে দক্ষিণ কোরিয়ায় লঞ্চ হয়েছে Samsung Galaxy Note 20 সিরিজ। কোম্পানি Galaxy Unpacked নামক একটি ইভেন্টে এই সিরিজ লঞ্চ করেছিল। এই গ্যালাক্সি নোট ২০ সিরিজে দুটি ফোন আছে Samsung Galaxy Note 20 এবং Galaxy Note 20 Ultra 5G । যদিও দক্ষিণ কোরিয়ায় লঞ্চ হলেও এই সিরিজ কবে ভারতে আসবে তা এতদিন জানা যায়নি। তবে আজ ই-কমার্স সাইট Amazon এ Galaxy Note 20 সিরিজ কে অন্তর্ভুক্ত করা হয়েছে। ভারতে স্যামসাং গ্যালাক্সি নোট ২০ আগামী ২৮ আগস্ট লঞ্চ হবে বলে জানা গেছে। ইতিমধ্যেই ভারতে Galaxy Note 20 সিরিজের দাম জানা গেছে। এমনকি ফোন দুটি প্রি-বুকিংও করা যাচ্ছে।

Samsung Galaxy Note 20 ও Galaxy Note 20 Ultra এর ভারতে দাম ও প্রি-বুকিং অফার :

ভারতে স্যামসাং গ্যালাক্সি নোট ২০ এর ৪জি ভ্যারিয়েন্ট অর্থাৎ ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ৭৭,৯৯৯ টাকা।এই ফোনটি মিস্টিক ব্ল্যাক, মিস্টিক ব্রোঞ্জ এবং মিস্টিক গ্রিন কালারে পাওয়া যাবে। আবার স্যামসাং গ্যালাক্সি নোট ২০ আলট্রা এর ৫জি ভ্যারিয়েন্ট (১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ) এর দাম রাখা হয়েছে ১,০৪,৯৯৯ টাকা। ফোনটি ৫১২ জিবি স্টোরেজের দাম এখনও জানানো হয়নি।

এদিকে স্যামসাং প্রি-বুকিংকারীদের জন্য দুর্দান্ত অফারের ঘোষণা করেছে। জানানো হয়েছে Galaxy Note 20 ফোনটি প্রি-বুক করলে ৬,০০০ টাকা এবং Galaxy Note 20 Ultra প্রি-বুক করলে ৯,০০০ টাকা ক্যাশব্যাক দেওয়া হবে। এছাড়াও এই দুই ফোনের উপর কোম্পানি যথাক্রমে ৭,০০০ টাকা ও ১০,০০০ টাকা অতিরিক্ত বেনিফিট দেবে। আপনি এই বেনিফিট পেয়ে অন্যান্য স্যামসাং প্রোডাক্ট যেমন Galaxy Tabs, Galaxy Buds Live প্রভৃতি সস্তায় কিনতে পারবেন। আবার পুরানো ফোন এক্সচেঞ্জ করেও ৫,০০০ টাকা পাওয়া যাবে।

স্যামসাং গ্যালাক্সি নোট ২০ ও গ্যালাক্সি নোট ২০ আলট্রা এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে, এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্লাস প্রসেসর, পাঞ্চ হোল ডিসপ্লে, ট্রিপল রিয়ার ক্যামেরা ও S Pen সাপোর্ট দেওয়া হয়েছে। এদিকে গ্যালাক্সি নোট ২০ ফোনটি ফোনটি মিস্টিক ব্ল্যাক, মিস্টিক ব্রোঞ্জ এবং মিস্টিক গ্রিন কালারে পাওয়া যাবে। মিস্টিক ব্ল্যাক, মিস্টিক ব্রোঞ্জ, মিস্টিক হোয়াইট কালারে এসেছে গ্যালাক্সি নোট ২০ আলট্রা।

সঙ্গে থাকুন ➥