বড়সড় ভুল স্যামসাংয়ের, নিজেরাই ফাঁস করল Galaxy Note20 Ultra এর ছবি

Avatar

Published on:

আমরা ইতিমধ্যেই বেশ কয়েকবার জানিয়েছি যে, স্যামসাং তাদের আগত ফ্ল্যাগশিপ সিরিজ Galaxy Note20 এর উপর কাজ করছে। জনপ্রিয় টিপ্সটাররা এই সিরিজের অন্যতম কিছু ফিচার আগেই ফাঁস করেছিল। তবে স্যামসাংয়ের তরফে গ্যালাক্সি নোট ২০ সিরিজ সম্পর্কে এতদিন কিছু জানানো হয়নি। কিন্তু এবার কোম্পানি ভুলবশত এই সিরিজের Galaxy Note20 Ultra কে তাদের ইউক্রেনের ওয়েবসাইটে আপলোড করে ফেললো। যেখান থেকে ফোনের কপার কালার, রিয়ার ক্যামেরা ও ডিজাইন সম্পর্কে জানা গেছে। যদিও শীঘ্রই স্যামসাং সে ছবি তাদের ওয়েবসাইট থেকে সরিয়ে ফেলেছিল, কিন্তু ততক্ষনে আমাদের হাতে এই ফোনের ছবি সহ তথ্য চলে এসেছে।

Samsung Galaxy Note20 Ultra সম্ভাব্য ফিচার :

যদিও স্যামসাং দ্বারা আপলোড করা এই ছবিতে কোথাও গ্যালাক্সি নোট ২০ আলট্রার কথা বলা নেই, তবে এর জুম লেন্স ডিজাইন দেখে ফোনটির নাম অনুমান করা হচ্ছে। কারণ কোম্পানি এবছরের শুরুতে লঞ্চ করা Galaxy S20 Ultra তেও এই ফিচার ব্যবহার করেছিল। মজার বিষয় হল কোম্পানি তাদের ওয়েবসাইটের Galaxy Note 8 এর পেজে এই ছবিটিকে আপলোড করে ফেলেছিল, যেখানে ব্যাকগ্রউন্ডে লেখা ছিল “Discover the next generation Note। ” যার পরে অনেকটাই পরিষ্কার এই ফোনটি নতুন নোট সিরিজের ফোন হবে।

শুধু তাই নয়, এর আগেও আমরা গ্যালাক্সি নোট ২০ আলট্রা এর ছবি যখন একটি টিপ্সটার থেকে দেখেছিলাম তখন এই ফোনে আয়তক্ষেত্রকারে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, এলইডি ফ্ল্যাশ ও অন্য একটি সেন্সর দেখতে পেয়েছিলাম। স্যামসাংয়ের ওয়েবসাইটেও একই ছবি দেখা গেছে। এছাড়াও এই ছবিতে S PEN দেখা গেছে। যার সাথে নিব, বাটন ও আরও অনেককিছু যুক্ত।

এরআগে জানা গিয়েছিল স্যামসাং গ্যালাক্সি নোট ২০ আলট্রা ভ্যারিয়েন্টে LTPO OLED ডিসপ্লে থাকবে, যার রিফ্রেশ রেট ১২০ হার্জ। আবার এই ডিসপ্লের রেজুলেশন হবে QHD+।  এছাড়াও এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্লাস প্রসেসর থাকবে। 

সঙ্গে থাকুন ➥