সস্তা Samsung Galaxy S21 FE 4G চলতি মাসেই লঞ্চ হচ্ছে, থাকবে Snapdragon 720G প্রসেসর

Avatar

Updated on:

চলতি বছরের শুরুতে সংস্থার নিজস্ব Exynos 2100 প্রসেসর সহ ভারতে লঞ্চ হয়েছিল Samsung Galaxy S21 Fan Edition। এই ফোনের দাম শুরু হয়েছে ৫৪,৯৯৯ টাকা থেকে। তবে দক্ষিণ কোরিয়ার সংস্থাটি শীঘ্রই এই ফোনের একটি সস্তা ভ্যারিয়েন্ট লঞ্চ করতে চলেছে বলে খবর। এই ফোনে Snapdragon 720G প্রসেসর ব্যবহার করা হবে। ফলে এটি একটি 4G ডিভাইস হবে। আর আশা করা যায় Samsung Galaxy S21 FE এর এই নয়া ভ্যারিয়েন্টের দাম ২০ হাজার টাকার কাছাকাছি থাকবে।

Samsung Galaxy S21 FE এর Snapdragon 720G প্রসেসর ভ্যারিয়েন্ট আসছে

গ্যালাক্সিক্লাব এর রিপোর্ট অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই এর নয়া ভ্যারিয়েন্ট এই গ্রীষ্মে লঞ্চ হবে এবং এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর ব্যবহার করা হবে।

আবার ইউরোপের ITRelation রিটেল সাইটে এই স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই কে অন্তর্ভুক্ত করা হয়েছে। এই লিস্টিং থেকে জানা গেছে যে, আগামী ৩০ জুন থেকে এর বিক্রি শুরু হবে। যদিও ভারতে ডিভাইসটি কবে আসবে তা এখনও জানা যায়নি।

এদিকে SM-G990B2 মডেল নম্বর সহ Samsung Galaxy S21 FE এর Snapdragon 720G প্রসেসর ভ্যারিয়েন্ট কে ব্লুটুথ সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। এখান থেকে সামনে এসেছে যে, এতে ব্লুটুথ ৫.২ সাপোর্ট করবে। আবার ITRelation থেকে জানা গেছে যে, নতুন এই Samsung ফোনে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, ৮ জিবি র‌্যাম, ২৫৬ জিবি স্টোরেজ, দুটি ১২ মেগাপিক্সেল সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা, ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও ৪,৫০০ এমএএইচ ব্যাটারি থাকবে।

উল্লেখ্য, ভারতে Samsung Galaxy S21 FE দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে এসেছিল। এর ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ৫৪,৯৯৯ টাকা ও ৫৮,৯৯৯ টাকা‌।

সঙ্গে থাকুন ➥