Samsung Galaxy S21 FE 5G এর Exynos ভ্যারিয়েন্ট কে লঞ্চের আগে দেখা গেল Geekbench-এ

Avatar

Published on:

Samsung গত মাসে তাদের দুটি ফোল্ডেবল ফোন, Galaxy Z Fold 3 ও Z Flip 3 লঞ্চ করেছিল। এমাসেও দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি, Galaxy S21 Fan Edition (FE) নিয়ে আসছে। আগামী ৮ সেপ্টেম্বর ফোনটি লঞ্চ হবে বলে টিপস্টাররা দাবি করেছে। তবে তার আগে Samsung Galaxy S21 FE 5G কে বেঞ্চমার্ক প্ল্যাটফর্ম, Geekbench-এ দেখা গেল। ফোনটির Exynos ভ্যারিয়েন্টের পারফরম্যান্স যাচাই করার জন্য বেঞ্চমার্ক প্ল্যাটফর্মে অন্তর্ভুক্ত করা হয়েছে। আসুন এখান থেকে ফোনটি সম্পর্কে কী কী তথ্য সামনে এল জেনে নেওয়া যাক।

Samsung Galaxy S21 FE 5G এর Geekbench লিস্টিং

স্যামসাং গ্যালাক্সি এস২১ ফ্যান এডিশন (এফই) কে SM-G990E মডেল নম্বরের সাথে গিকবেঞ্চে খুঁজে পাওয়া গেছে। এই ফোনে এক্সিনস ২১০০ প্রসেসর ব্যবহার করা হবে। উল্লেখ্য এই ভ্যারিয়েন্ট ভারত সহ এশিয়ার মার্কেটে লঞ্চ হবে বলে অনুমান করা যায়। এর আগে স্যামসাং গ্যালাক্সি এস২১ ফোনটিও একই প্রসেসর সহ লঞ্চ হয়েছিল।

Samsung Galaxy S21 FE 5G spotted on Geekbench

জানিয়ে রাখি, স্যামসাং গ্যালাক্সি এস২১ ফ্যান এডিশন এর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ ভ্যারিয়েন্টের মডেল নম্বর SM-G990B। এটি আমেরিকা ও ইউরোপের মার্কেটে লঞ্চ হবে।

যাইহোক গিকবেঞ্চে Samsung Galaxy S21 FE 5G কে ৮ জিবি র‌্যাম সহ দেখা গেছে। যদিও লঞ্চের সময় এর আরও র‌্যাম ভ্যারিয়েন্ট থাকবে বলে আশা করা যায়। আবার ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে। এখানে সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে ফোনটি যথাক্রমে ১০৮৪ ও ৩৩১৬ স্কোর করেছে।

Samsung Galaxy S21 FE 5G এর অন্যান্য স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ৫জি ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার-অ্যামোলেড ডিসপ্লে সহ আসতে পারে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ। ফোনটি ৪,৩৭০ এমএএইচ ব্যাটারি সহ আসতে পারে, যার সাথে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং, ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং ও ৪.৫ ওয়াট রিভার্স চার্জিং সাপোর্ট করবে।

স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ৫জি ফোনের সামনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে। আবার পিছনে দেখা যেতে পারে ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হতে পারে ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ১২ মেগাপিক্সেল সুপারওয়াইড লেন্স + ১২ মেগাপিক্সেল অথবা ৮ মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥