Samsung Galaxy S21 FE জানুয়ারিতে বাজারে আসছে? CES 2022 ইভেন্টে লঞ্চের জোর জল্পনা

Avatar

Published on:

Samsung Galaxy S21 FE নিয়ে চর্চা থামার কোনো লক্ষণ নেই। চলতি বছরের গ্রীষ্মে ফোনটি লঞ্চ হওয়ার কথা থাকলেও, একের পর এক তা পিছিয়ে যায়। এমনকি মাঝে শোনা গিয়েছিল ফোনটি বাজারে আসবে না। তবে টিপস্টার Ross Young, Max Weinbach এবং Jon Prosser এই মাসের শুরুতে জানান Samsung Galaxy S21 FE আগামী বছরের জানুয়ারিতে লঞ্চ হতে পারে। এখন নতুন একটি রিপোর্টেও একই দাবি করা হয়েছে। উল্লেখ্য, এই ফোনে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, ট্রিপল রিয়ার ক্যামেরা, ৪,৫০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে বলে জল্পনা রয়েছে।

Samsung Galaxy S21 FE আসতে পারে CES 2022 ইভেন্টে

স্যামমোবাইল তাদের প্রতিবেদনে জানিয়েছে, আগামী জানুয়ারিতে লাস ভেগাসে অনুষ্ঠিত হতে চলা কনজিউমার ইলেকট্রনিক্স শো (CES) ইভেন্টে স্যামসাং গ্যালাক্সি এস ২১ ফ্যান এডিশন এর উপর থেকে পর্দা সরানো হতে পারে। এই ইভেন্ট ৫ জানুয়ারি থেকে শুরু হবে এবং চলবে ৮ জানুয়ারি পর্যন্ত।

প্রতিবেদনে আরো বলা হয়েছে, ইভেন্টের প্রথম দিনই স্যামসাং গ্যালাক্সি এস ২১ ফ্যান এডিশন প্রকাশ্যে আসবে। যদিও এর আগে টিপস্টারেরা ফোনটির লঞ্চের তারিখ ১১ জানুয়ারি জানিয়েছিলেন। ফলে কাদের কথা সঠিক তা সময়ই বলবে।

Samsung Galaxy S21 FE স্পেসিফিকেশন, ফিচার (সম্ভাব্য)

স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই গ্রাফাইট, হোয়াইট, অলিভ গ্রীন, এবং ল্যাভেন্ডার কালারে আসতে পারে। এই ফোনে দেখা যেতে পারে ১২০ হার্টজ ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার-অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লের মধ্যে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকতে পারে। আবার ফোনটিতে ব্যবহার করা হবে স্ন্যাপড্রাগন ৮৮৮ অথবা এক্সিনস ২১০০ প্রসেসর (দেশ ভিত্তিতে)। ফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ আসতে পারে।

ফটোগ্রাফির জন্য Samsung Galaxy S21 FE ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যেতে পারে। এই ক্যামেরাগুলি হতে পারে ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ১২ মেগাপিক্সেল সুপারওয়াইড লেন্স + ১২ মেগাপিক্সেল অথবা ৮ মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা। সেলফি ও ভিডিও কলের জন্য এতে পাওয়া যেতে পারে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে, যা ৪৫ বা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥