Samsung Galaxy S21 FE যেন বহুরূপী! লঞ্চের আগে সবুজ রঙের ভ্যারিয়েন্টের ছবি ফাঁস

Avatar

Published on:

জানুয়ারি মাসেই আনুষ্ঠানিক ভাবে আত্মপ্রকাশ করবে Samsung Galaxy S21 FE। সংস্থা কিছু না বললেই, তেমনই গুঞ্জন শোনা যাচ্ছে। অফিসিয়াল লঞ্চের আগে ইতিধ্যেই এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনের স্পেসিফিকেশনগুলি ফাঁস হয়েছে। যেমন – বাজারভেদে Snapdragon 888 বা Exynos 2100 প্রসেসরের সঙ্গে আসবে Samsung Galaxy S21 FE। আবার পাওয়া যাবে চার চারটি রঙের বিকল্পে – সাদা, কালো, সবুজ, এবং পিঙ্ক৷ এবার ডিভাইসটির সবুজ রঙের ভ্যারিয়েন্টের ছবি জনসমক্ষে এল।

Samsung Galaxy S21 FE এর গ্রীন কালার ভ্যারিয়েন্টের ছবি শেয়ার করেছে টিপস্টার স্নুপি (Snoopy)। তা ছাড়াও তার টুইট থেকে প্রকাশ্যে এসেছে Galaxy S21 FE এর ভায়োলেট, এবং গ্রে কালার ভার্সনের ছবি। যদিও এই হ্যান্ডসেট কতগুলি রঙে পাওয়া যাবে, তা এখনও খোলাখুলি বলেনি স্যামসাং। এদিকে রিপোর্ট সত্যি হলে ডিভাইসটির বৈশিষ্ট্যগুলি নিম্নরূপ।

স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই – এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Samsung Galaxy S21 FE Expected Specifications)

স্যামসাং গ্যালাক্সি এস২১ এফএই ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৪ ইঞ্চি ফুল এইচডি+ (১,০৮০× ২৩৪০ পিক্সেল) অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে পেতে পারে। কোন দেশে লঞ্চ হবে তার উপর ভিত্তি করে এতে কোয়ালকমে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর অথবা এক্সিনোস ২১০০ প্রসেসর থাকবে। সর্বোচ্চ ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ কনফিগারেশনে আসতে পারে স্যামসাং গ্যালাক্সি এস২১ এফএই।

স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই এর রিয়ার প্যানেলে থাকতে পারে ১২ মেগাপিক্সেল + ১২ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটআপ। দেওয়া হতে পারে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। এছাড়া ফোনে ফোনে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে, যা ২৫ ওয়াট ওয়্যারড ফাস্ট চার্জিং এবং ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥