HomeTech NewsSamsung Galaxy S22 Ultra কে এবার লঞ্চের আগে দেখা গেল অফিসিয়াল ওয়েবসাইটে,...

Samsung Galaxy S22 Ultra কে এবার লঞ্চের আগে দেখা গেল অফিসিয়াল ওয়েবসাইটে, কবে লঞ্চ হতে পারে জেনে নিন

টিপস্টার স্নুপি স্যামসাং চায়না -এর ওয়েবসাইটে স্যামসাংয়ের নতুন একটি ফোনকে SM-S908U মডেল নম্বর সহ স্পট করেছেন, এই ফোনটি Samsung Galaxy S22 Ultra নামে আসবে

স্যামসাংয়ের আসন্ন ফ্ল্যাগশিপ সিরিজ, গ্যালাক্সি এস২২ -এর অন্তর্গত Samsung Galaxy S22 Ultra ফোনটি নিয়ে রোজ নতুন নতুন তথ্য সামনে আসছে। Samsung Galaxy S22 সিরিজের সবথেকে প্রিমিয়াম মডেল হবে এটি। সম্প্রতি এক টিপস্টার দাবি করেছিলেন, Samsung Galaxy S22 Ultra- এর বদলে এই ফোনটির নাম রাখা হবে Samsung Galaxy S22 Note। এখন লঞ্চের আগে আরেকজন টিপস্টার এই ফোনটিকে স্যামসাংয়ের অফিসিয়াল ওয়েবসাইটে খুঁজে পেয়েছেন। এছাড়া Samsung Galaxy S22 Ultra এস পেন সাপোর্ট সহ আমেরিকার FCC সার্টিফিকেশন সাইট থেকে ছাড়পত্র লাভ করেছে। সেখান থেকে ফোনটির কানেক্টিভিটি স্পেসিফিকেশন সম্পর্কে জানা গেছে।

Samsung Galaxy S22 Ultra কে দেখা গেল সংস্থার চীনা ওয়েবসাইটে

টিপস্টার স্নুপি স্যামসাং চায়না -এর ওয়েবসাইটে স্যামসাংয়ের নতুন একটি ফোনকে SM-S908U মডেল নম্বর সহ স্পট করেছেন। এই মডেল নম্বরটি যে স্যামসাং গ্যালাক্সি এস২২ আল্ট্রা ফোনটির তা কয়েকটি রিপোর্টে আগেই উল্লেখ করা হয়েছিল। যদিও ওয়েবসাইটের লিস্টিং থেকে ফোনটি সম্পর্কে বিশেষ কিছু জানা যায়নি। তবে ওই টিপস্টার দাবি করেছেন স্যামসাং গ্যালাক্সি এস২২ আলট্রা-এর উৎপাদন শুরু হয়ে গেছে পুরোদমে। আগামী বছরের ফেব্রুয়ারিতে আত্মপ্রকাশ করতে পারে স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজের অন্তর্ভুক্ত ফ্ল্যাগশিপ ফোনগুলি।

FCC সার্টিফিকেশন সাইটে খুঁজে পাওয়া গেল Samsung Galaxy S22 Ultra -কে

গত সপ্তাহে ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC)-এর সাইটে দেখতে পাওয়া গিয়েছিল Samsung Galaxy S22 ও Samsung Galaxy S22+ ফোন দুটিকে। আর এবার এস পেন সাপোর্ট সহ এই সিরিজের সবচেয়ে প্রিমিয়াম মডেল, Samsung Galaxy S22 Ultra ফোনটিকে এই সার্টিফিকেশন সাইটে দেখা গেল। এই সাইট থেকে ফোনের কানেক্টিভিটি স্পেসিফিকেশনগুলি প্রকাশ্য এসেছে।

মাইস্মার্টপ্রাইজের রিপোর্ট অনুযায়ী, এই ফোনে থাকতে পারে মাল্টিব্যান্ড এলটিই, ৫জি এন আর, ওয়াইফাই ৬ সাপোর্ট, ব্লুটুথ ও এনএফসি। এছাড়াও এই ফোনে সাপোর্ট করতে পারে আল্ট্রা-ওয়্যারব্যান্ড (UWB) টেকনোলজি ও ওয়্যারলেস চার্জিং। উল্লেখ্য, স্যামসাং গ্যালাক্সি এস২২ আল্ট্রা ফোনটির সাথে এফসিসি -এর সাইটে EJ-PS908 মডেল নম্বর সহ একটি এস পেন ( S Pen) ও EF-NS908 মডেল নম্বর সহ একটি এলইডি কভার দেখতে পাওয়া গেছে।

উল্লেখ্য, ১০ ডিসেম্বর বেঞ্চমার্কিং সাইট গিকবেঞ্চে (Geekbench) SM-908U মডেল নম্বর সহ দেখতে পাওয়া যায় Samsung Galaxy S22 Ultra ফোনটিকে। এছাড়া, কয়েকদিন আগে টিপস্টার ট্রন (Tron) টুইট করে দাবি করেছিলেন, Samsung Galaxy S22 সিরিজের এই সবচেয়ে প্রিমিয়াম ফোনটির মাধ্যমে বন্ধ হয়ে যাওয়া (আনফিশিয়ালি) Samsung Galaxy Note সিরিজকে পুনরুজ্জীবিত করতে চাইছে স্যামসাং। তাই এই ফোনের নামে ‘Ultra’- এর বদলে ব্যবহার করা হতে পারে ‘Note’ শব্দ।

প্রসঙ্গত, এর আগে জানা গিয়েছিল Samsung Galaxy S22 Ultra/Note ফোনটিতে ব্যবহার করা হতে পারে কোয়ালকমের লেটেস্ট পরবর্তী প্রজন্মের (৫জি) প্রসেসর স্ন্যাপড্রাগন ৮ জেন ১ বা স্যামসাংয়ের নিজস্ব প্রসেসর এক্সিনস ২২০০ (মার্কেট ভেদে ভিন্ন)। এই ফোনটি দুটি ভ্যারিয়েন্ট -১২ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ও ১৬ জিবি + ৫১২ জিবি স্টোরেজ সহ বাজারে আসতে পারে। আশা করা হচ্ছে খুব শীঘ্রই স্যামসাংয়ের তরফে এই সিরিজের ফোনগুলির সম্পর্কে বিস্তারিত তথ্য প্রকাশ করা হবে।

RELATED ARTICLES

Most Popular