ভারতে লঞ্চ হল Samsung Galaxy Watch 4 সিরিজের স্মার্টওয়াচ ও Samsung Galaxy Buds 2 ইয়ারবাড, দাম জেনে নিন

Avatar

Published on:

অবশেষে ভারতে লঞ্চ হল Samsung Galaxy Watch 4 সিরিজ ও Samsung Galaxy Buds 2। গত ১১ আগস্ট Galaxy Unpacked 2021 ইভেন্টে Samsung গ্লোবাল মার্কেটে এই স্মার্টওয়াচ সিরিজ এবং ইয়ারবাডের ওপর থেকে পর্দা সরিয়েছিল। এর মধ্যে Samsung Galaxy Buds 2 অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলশন (ANC) ফিচার, ওয়্যারলেস চার্জিং সাপোর্ট সহ ২৯ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ, IPX7 রেটিং ও ব্লুটুথ ৫.২ কানেক্টিভিটি সহ এসেছে। আবার Samsung Galaxy Watch 4 সিরিজে আছে দুটি মডেল- Samsung Galaxy Watch 4 ও Samsung Galaxy Watch 4 Classic। এগুলি গুগলের Wear ওএস ভিত্তিক নতুন One UI Watch 3 কাস্টম স্কিনে চলবে। স্মার্টওয়াচ দুটিতে আছে IP68 রেটিং, AMOLED ডিসপ্লে, ও হার্ট রেট মনিটরিং সহ বিভিন্ন হেলথ কেয়ার ফিচার‌।

Samsung Galaxy Watch 4 সিরিজ ও Samsung Galaxy Buds 2 এর ভারতে দাম

স্যামসাং গ্যালাক্সি ওয়াচ ৪ (ব্লুটুথ অনলি) এর ৪০ মিমি ও ৪৪ মিমি (ডায়েল সাইজ) ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ২৩,৯৯৯ টাকা ও ২৬,৯৯৯ টাকা। আবার এই দুই মডেলের LTE ভার্সনের দাম যথাক্রমে ২৮,৯৯৯ টাকা ও ৩১,৯৯৯ টাকা। ৪০ মিমি ডায়েল সাইজের মডেলটি ব্ল্যাক, পিঙ্ক গোল্ড ও সিলভার কালারে পাওয়া যাবে। যেখানে ব্ল্যাক, গ্রীন ও সিলভার কালারে এসেছে ৪৪ মিমি ভ্যারিয়েন্টটি।

এদিকে স্যামসাং গ্যালাক্সি ওয়াচ ৪ ক্লাসিক এর (ব্লুটুথ অনলি) ৪২ মিমি মডেলের দাম ৩১,৯৯৯ টাকা, আবার ৪৬ মিমি মডেলের দাম ৩৪,৯৯৯ টাকা। আবার LTE কানেক্টিভিটি যুক্ত ৪২ মিমি ও ৪৬ মিমি মডেলের দাম রাখা হয়েছে যথাক্রমে ৩৬,৯৯৯ টাকা ও ৩৯,৯৯৯ টাকা‌। এটি ব্ল্যাক ও সিলভার কালারে এসেছে।

অন্যদিকে স্যামসাং গ্যালাক্সি বাডস ২ এর ভারতে দাম পড়বে ১১,৯৯৯ টাকা। ইয়ারবাডটি ল্যাভেন্ডার, হোয়াইট, অলিভ গ্রীন ও গ্রাফাইট কালারে পাওয়া যাবে।

Samsung Galaxy Watch 4 সিরিজ ও Samsung Galaxy Buds 2 এর সেলের তারিখ ও লভ্যতা

আগামী ৪ সেপ্টেম্বর থেকে Samsung Galaxy Watch 4 সিরিজ ও Samsung Galaxy Buds 2 এর প্রি-বুকিং শুরু হবে। আবার ১০ সেপ্টেম্বর থেকে এগুলি সেলে উপলব্ধ হবে। স্যামসাংয়ের অনলাইন স্টোর, ই-কমার্স সাইট ছাড়াও, এগুলি অফলাইন রিটেল স্টোর থেকে কেনা যাবে।

Samsung Galaxy Watch 4 সিরিজ ও Samsung Galaxy Buds 2 এর কিনলে পাবেন এই অফার

স্যামসাং গ্যালাক্সি ওয়াচ ৪ সিরিজ প্রি-বুকিং করলে ৬,০০০ টাকা ই-ভাউচার পাওয়া যাবে। আবার বিভিন্ন ব্যাংকের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ৩,০০০ টাকা অতিরিক্ত ডিসকাউন্ট দেওয়া হবে। এদিকে স্যামসাং গ্যালাক্সি বাডস ২ প্রি-অর্ডারকারীরা ৩,০০০ টাকা ই-ভাউচার ও ১,২০০ টাকা ব্যাংক কার্ড ক্যাশব্যাক পাবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥