বিখ্যাত ফ্যাশন ডিজাইনারের সঙ্গে মিলে নতুন ফোন ও স্মার্টঘড়ি আনল Samsung, দাম কত

Published on:

Samsung Galaxy Z Fold 5 Thom Browne Edition Launched

স্যামসাং (Samsung) তাদের নতুন কিছু প্রোডাক্টের ডিজাইনের জন্য বিখ্যাত আমেরিকান ফ্যাশন ডিজাইনার থম ব্রাউনের সাথে আবারও জুটি বেঁধেছে। দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি তাদের নতুন স্মার্টওয়াচ এবং ফোল্ডেবল স্মার্টফোনের বিশেষ সংস্করণ বাজারে নিয়ে এসেছে। এগুলি Galaxy Watch 6 Thom Browne Edition এবং Galaxy Z Fold 5 Thom Browne Edition নামে পাওয়া যাচ্ছে।

Samsung Galaxy Z Fold 5 ও Galaxy Watch 6-এর Thom Browne Edition লঞ্চ হল

স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৫ হল কোম্পানির লেটেস্ট ফ্ল্যাগশিপ ফোল্ডেবল স্মার্টফোন। স্যামসাং তাদের এই ফোনটিতে থম ব্রাউনের ডিজাইন ব্যবহার করে একটি বিশেষ সংস্করণের মডেল প্রস্তুত করেছে। নতুন ভ্যারিয়েন্টে একটি স্লিক ব্ল্যাক পেবল লেদারের ব্যাক প্যানেল রয়েছে, যাতে লাল, সাদা এবং নীল স্ট্রাইপ সহ ফ্যাব্রিক টেক্সচার, একটি সোনালী রঙের কবজা/ হিঞ্জ এবং ক্যামেরার চারপাশে গোল্ডেন রিং রয়েছে, যা সামগ্রিক প্রিমিয়াম লুক অফার করে।

এছাড়াও, স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৫ থম ব্রাউন এডিশন একটি লেদার পাউচ কেস এবং একটি বিশেষ এস পেন (S Pen) ভার্সনে মিলবে। এই ফোল্ডেবল স্মার্টফোনটির রিটেইল প্যাকেজিং বক্সটিও বেশ অভিনব, কারণ এতে আইকনিক থম ব্রাউন ব্রিফকেস ডিজাইন রয়েছে। এর আগেও, কোম্পানি Galaxy Z Fold 2-এর মতো পুরানো Galaxy Z Fold সিরিজের মডেলের থম ব্রাউন সংস্করণ প্রকাশ করেছে।

অন্যদিকে, Samsung Galaxy Z Watch 6 এখন Thom Browne সংস্করণেও পাওয়া যাচ্ছে। Galaxy Z Fold 5-এর মতোই, নতুন এই স্মার্টওয়াচটিও একটি আপডেটেড প্রিমিয়াম ডিজাইন অফার করছে। একটি বিশেষ ওয়াচ ফেস এবং থম ব্রাউন লোগো সহ এর বডিতে একটি গোল্ডেন চ্যাসিস রয়েছে। সীমিত সংস্করণের এই স্মার্টওয়াচে দুটি লেদার স্ট্র্যাপ রয়েছে। Galaxy Z Watch 6-এর বিশেষ মডেলটিতে ২৫ ওয়াটের ট্র্যাভেল অ্যাডাপ্টার, একটি কয়েন-স্টাইল চার্জার এবং ফ্যাব্রিকের মতো কেবল সহ একটি ইউএসবি-সি পোর্ট রয়েছে৷

মূল্য এবং লভ্যতা

Samsung Galaxy Z Fold 5 Thom Browne Edition দক্ষিণ কোরিয়ার বাজারে পাওয়া যাচ্ছে এবং এর দাম রাখা হয়েছে ৪.২৯ মিলিয়ন ওয়ান (প্রায় ২,৬৭,০১০ টাকা)। এটি লক্ষণীয় যে, সীমিত সংস্করণের ডিভাইসটি আগামী ১২ সেপ্টেম্বর থেকে পাওয়া যাবে। ডিভাইসটি কোরিয়ার বাইরে নির্বাচিত বাজারে বিক্রি করা হবে বলেও জানিয়েছে স্যামসাং এবং এটি ব্র্যান্ডের অফিসিয়াল ওয়েবসাইট থেকে কেনা যাবে।

সঙ্গে থাকুন ➥