Samsung ২৮ এপ্রিল লঞ্চ করতে চলেছে ‘সবচেয়ে শক্তিশালী গ্যালাক্সি’ প্রোডাক্ট

Published on:

অত্যাধুনিক গ্যাজেট লঞ্চ করে গ্রাহকদের পছন্দের তালিকায় সবসময়ই একটি গুরুত্বপূর্ণ জায়গা দখল করে থাকে দক্ষিণ কোরিয়ার টেক জায়ান্ট Samsung। চলতি বছরে ইতিমধ্যেই কোম্পানিটি দু-দুটি ‘আনপ্যাকড’ ইভেন্টে ফ্ল্যাগশিপ স্মার্টফোন সহ বিভিন্ন প্রোডাক্ট লঞ্চ করেছে। এবার Samsung, ২০২১-এর তৃতীয় ‘আনপ্যাকড’ ইভেন্টের তারিখও জানিয়ে দিল। আগামী ২৮ এপ্রিল এই ভার্চুয়াল ইভেন্ট অনুষ্ঠিত হবে। যেখানে নতুন কোনো অত্যাধুনিক ইলেকট্রনিক গ্যাজেটের ওপর থেকে পর্দা উন্মোচিত হতে চলেছে। এই ইভেন্টটি স্যামসাং নিউজরুম ওয়েবসাইট এবং ইউটিউব অ্যাকাউন্ট থেকে সরাসরি সম্প্রচার করা হবে। স্যামসাং এই আসন্ন প্রোডাক্ট লঞ্চকে কেন্দ্র করে একটি টিজার ভিডিও-ও শেয়ার করেছে, তবে প্রোডাক্টটির কোনো বিশদ বিবরণ ভিডিওটিতে প্রকাশ করা হয়নি। কোম্পানির তরফে জানা গেছে, এই ইভেন্টে তারা ‘Most Powerful Galaxy’ লঞ্চ করতে চলেছে। তবে গুজব রটেছে যে, এই ইভেন্টে স্যামসাং-এর অত্যাধুনিক ল্যাপটপ লঞ্চ করার সম্ভাবনা হয়েছে।

আশা করা হচ্ছে, স্যামসাং এই ইভেন্টে ইন্টেল ১১ তম জেন কোর আই৩, আই৫ এবং আই৭ প্রসেসর দ্বারা চালিত দুটি ল্যাপটপ লঞ্চ করবে। সম্প্রতি Galaxy Book Pro এবং Galaxy Book Pro 360 ল্যাপটপ দুটির ডিজাইন, স্পেসিফিকেশন এবং ফিচার ফাঁস করেছিল জনপ্রিয় টিপস্টার ইভান ব্লাস। তাই ইভেন্টে এই দুটি ল্যাপটপের ওপর থেকে পর্দা উঠলে অবাক হওয়ার কিছু নেই। গ্যালাক্সি বুক প্রো-তে ১৩ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে থাকবে, এবং এটি নীল এবং সিলভার দুটি রঙে পাওয়া যাবে।

গ্যালাক্সি বুক প্রো ৩৬০-তে S Pen সাপোর্ট সহ একটি বড়ো ১৫ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে থাকবে। এটি নেভি এবং সোনালী রঙে উপলব্ধ হবে। এছাড়াও এতে থাকবে একটি ইউএসবি টাইপ-সি পোর্ট, হেডফোন জ্যাক এবং একটি মাইক্রোএসডি কার্ড স্লট। এর ভ্যানিলা মডেলটিতে একটি ইউএসবি টাইপ-এ পোর্ট এবং ইন্টেল Iris Xe গ্রাফিক্স থাকবে। আবার ৩৬০ মডেলে পাওয়া যাবে এনভিডিয়া এমএক্স৪৫০ গ্রাফিক্স।

Galaxy Book Pro এবং Galaxy Book Pro 360, দুটি ল্যাপটপই LTE সাপোর্টেড হবে। এছাড়াও এতে আমরা স্যামসাং DeX এবং লিঙ্ক টু উইন্ডোজ-এর সাপোর্টসহ নতুন Samsung Notes, Easy Pairing, SmartThings, Smart Switch, Live Wallpaper এর আপগ্রেড ভার্সন আশা করতে পারি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥