HomeTech Newsঘুরতে ভালবাসেন? Samsung-এর মোবাইল ফোন থাকলে আপনার জন্য সুখবর

ঘুরতে ভালবাসেন? Samsung-এর মোবাইল ফোন থাকলে আপনার জন্য সুখবর

Samsung ভারতীয় ফিন্যান্সিয়াল সার্ভিস কোম্পানি, One97 Communications-এর সাথে পার্টনারশিপ শুরু করেছে। এর মাধ্যমে এখন সরাসরি Samsung Wallet থেকে ইউজাররা ফ্লাইট, সিনেমা, শো এবং ইভেন্টের টিকিট বুক করতে পারবেন।

স্যামসাং (Samsung) এবার এক ভারতীয় আর্থিক পরিষেবা সংস্থার সাথে তাদের পার্টনারশিপ ঘোষণা করেছে, যা টিকিট বুকিং করার অভিজ্ঞতাকে আরও সহজতর করবে৷ দক্ষিণ কোরিয়ার প্রযুক্তি সংস্থাটি (Paytm) এর মূল কোম্পানি ওয়ান৯৭ কমিউনিকেশন (One97 Communications) এর সাথে পার্টনারশিপ শুরু করেছে। এই অংশীদারিত্বের মাধ্যমে, স্যামসাং ওয়ালেট (Samsung Wallet) পেটিএম-এর মাধ্যমে ফ্লাইট, সিনেমা, ইভেন্ট সহ বেশ কিছু ক্ষেত্রে টিকিট বুকিং সার্ভিস এনেবল করবে। আসুন এ বিষয়ে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Samsung Wallet থেকে মিলবে টিকিট বুকিংয়ের সুবিধা

স্যামসাং ঘোষণা করেছে যে, পেটিএমের পরিষেবাগুলি এখন স্যামসাং ওয়ালেট অ্যাপে ইন্টিগ্রেট করা হবে। অর্থাৎ, স্যামসাং গ্যালাক্সি স্মার্টফোন ইউজাররা এখন সরাসরি ফ্লাইট, সিনেমা, শো এবং ইভেন্টের টিকিট কিনতে স্যামসাং ওয়ালেট অ্যাপ ব্যবহার করতে পারবেন। ব্যবহারকারীরা নতুন ‘অ্যাড টু স্যামসাং ওয়ালেট’ বাটন ব্যবহার করে অ্যাপে বিদ্যমান টিকিট যোগ করতে পারবেন।

ওয়ালেট অ্যাপ আপডেট করে পরিষেবাগুলি অ্যাক্সেসযোগ্য৷ বিশেষত, ফ্লাইট এবং সিনেমার টিকিট বুকিং পেটিএমের মাধ্যমে করা যেতে পারে, অন্যদিকে পেটিএম ইনসাইডার অ্যাপটি ইভেন্ট এবং শোগুলির জন্য টিকিট বুকিংয়ের সুবিধা দেয়। এছাড়াও, স্যামসাং ভবিষ্যতে এই পরিষেবাগুলির মাধ্যমে প্রথমবার বুকিংয়ে ১,১৫০ টাকা পর্যন্ত ছাড় দেওয়ার পরিকল্পনা করছে৷

পেটিএম পার্টনারশিপ ছাড়াও, স্যামসাং ওয়ালেট একটি নতুন রেফারেল প্রোগ্রাম চালু করছে। ইউজাররা যখন কাউকে রেফার করবেন, তখন প্রত্যেকটি সফল রেজিস্ট্রেশনের জন্য তারা ১০০ টাকা থেকে সর্বোচ্চ ৩০০ টাকা পর্যন্ত গিফ্ট কার্ড পেয়ে যেতে পারে। এছাড়াও, স্যামসাং ওয়ালেট শীঘ্রই একটি ট্যাপ-এন্ড-পে অফার ঘোষণা করবে, যা চারটি ট্যাপ-এন্ড-পে ট্রানজাকশন সম্পূর্ণ করার পরে ব্যবহারকারীদের ২৫০ টাকার অ্যামাজন (Amazon) গিফ্ট কার্ড প্রদান করবে।

প্রসঙ্গত, Samsung Galaxy Watch FE নামে একটি নতুন গ্যালাক্সি স্মার্টওয়াচ পেশ করেছে সংস্থা। গ্যালাক্সি স্মার্টফোনের Samsung FE সিরিজের মতো এই বাজেট-ফ্রেন্ডলি স্মার্টওয়াচটি সাশ্রয়ী মূল্যে Galaxy Watch সিরিজের বিভিন্ন বৈশিষ্ট্য অফার করে। স্মার্টওয়াচের উল্লেখযোগ্য স্পেসিফিকেশনগুলির মধ্যে রয়েছে ১.২ ইঞ্চির সুপার অ্যামোলেড ডিসপ্লে, Exynos ডুয়েল-কোর প্রসেসর, ১.৫ জিবি র‍্যাম, ১৬ জিবি স্টোরেজ, ওয়্যারলেস চার্জিং সাপোর্ট সহ ২৪৭ এমএএইচ ব্যাটারি।

RELATED ARTICLES

Most Popular