EICMA 2021: Suzuki GSX-S1000 বাইকের নতুন দুই অবতার আত্মপ্রকাশ করল

Avatar

Published on:

ইতালির মিলানে আর্ন্তজাতিক মোটরসাইকেল প্রদর্শনী ইভেন্টে (EICMA 2021 শো) আত্মপ্রকাশ করল Suzuki GSX-S1000 বাইকের দু’টি স্পেশ্যাল এডিশন মডেল। যেগুলি হল GSX-S GP Edition এবং GSX-S SERT Edition। মোটরসাইকেল রেসিংয়ে সুজুকির যে ঐতিহ্য, সেটা উদযাপন করতেই এই বিশেষ মডেলগুলি সামনে আনা হয়েছে।

Suzuki MotoGP বাইকগুলিতে ব্যবহৃত অ্যানিভার্সারি লিভারির সঙ্গে এসেছে GSX-S GP Edition। নেকেড রোডস্টার মোটরসাইকেলটির এই ভার্সনের বহিরঙ্গে ব্লু ও স্লেট গ্রে কম্বিনেশনে পেইন্ট স্কিম রয়েছে। অন্য দিকে, Suzuki GSX-S SERT Edition ডুয়াল-টোন রেড এবং ব্ল্যাক কালার স্কিম সহযোগে এসেছে।

এক কথায় Suzuki GSX-S100 এর ওই লিমিটেড এডিশন মডেলগুলি শুধুমাত্র স্পেশ্যাল কালার স্কিম ও গ্রাফিক্স দিয়ে আপডেট করা হয়েছে। এতদনুসারে, GSX-S GP Edition এবং GSX-S SERT Edition-এ মাসকুলার ডিজাইন, ফুল-এলইডি লাইটিং, একটি ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার পাওয়া যাবে। হার্ডওয়্যারের দিক থেকে এতে থাকবে আপসাইড ডাউন ফ্রন্ট ফর্ক, রিয়ার মনোশক সাসপেনশন, টুইন ডিস্ক (ফ্রন্ট) ও সিঙ্গেল ডিস্ক ব্রেক (রিয়ার)।

প্রসঙ্গত, Suzuki GSX-S1000 আর্ন্তজাতিক বাজারে উপলব্ধ হলেও, ভারতে এখনও লঞ্চ করা হয়নি। এর ফলে GSX-S GP Edition এবং GSX-S SERT Edition সত্যিই এখানে আসবে কিনা, তা নিশ্চিত হয়ে বলা যাচ্ছে না।

সঙ্গে থাকুন ➥