Syska SW300 Polar: ১০ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ সহ লঞ্চ হল নতুন সিস্কা স্মার্টওয়াচ

Published on:

ভারতে এবার পা রাখল নতুন Syska SW300 Polar স্মার্টওয়াচ। ১.৩২ ইঞ্চি আলট্রাভিউ আইপিএস ডিসপ্লের সাথে এসেছে নতুন এই ঘড়িটি, যার রেজোলিউশন ৩৬০ x ৩৬০ পিক্সেল এবং এটি সর্বোচ্চ ৫০০ নিট উজ্জলতা দেবে। তাছাড়া এতে রয়েছে ৩৭ টি স্পোর্টস মোড। সংস্থাটি দাবি করেছে, এতে ১০০টি গান স্টোর করা যাবে। পাশাপাশি এটি ডুয়াল ব্লুটুথ সাপোর্ট করবে। চলুন দেখে নেওয়া যাক নতুন Syska SW300 Polar স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Syska SW300 Polar স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে সিস্কা এসডাবলু ৩০০ পোলার স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ৩,২৯৯ টাকা (কোম্পানির নিজস্ব ওয়েবসাইটে)। তবে ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কিনতে গেলে এর দাম পড়বে ৩,৪৯৯ টাকা। ব্ল্যাক, ব্লু, গ্রীন এবং গ্রে এই চারটি কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন নতুন স্মার্টওয়াচ।

Syska SW300 Polar স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

আগেই বলা হয়েছে নবাগত সিস্কা এসডাবলু ৩০০ পোলার স্মার্টওয়াচটি ১.৩২ ইঞ্চি আইপিএস ডিসপ্লের সাথে এসেছে, যার রেজোলিউশন ৩৬০ x ৩৬০ পিক্সেল এবং সর্বোচ্চ উজ্জ্বলতা ৫০০ নিট। তাছাড়া এটি ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে। এমনকি এতে রয়েছে ৩৭টি স্পোর্টস মোড। তার মধ্যে থাকছে রানিং, সাইক্লিং হাইকিং, ক্লাইম্বিং ইত্যাদি। সাথে জিপিএস কানেকশন উপস্থিত।

এছাড়া স্মার্টওয়াচটিতে ২০০টিরও বেশী ক্লাউড ওয়াচফেস বর্তমান এবং ঘড়িটি ডুয়াল ব্লুটুথ সাপোর্টসহ এসেছে। সংস্থাটি দাবি করেছে, ব্লুটুথ ৫.০ ভার্সনটি মিউজিক, ক্যামেরা কন্ট্রোল এবং রিমাইন্ডার জানান দেওয়ার ক্ষেত্রে ব্যবহার করা যাবে। অন্যদিকে ব্লুটুথ ৫.০ এবং ৩.০ উভয় ব্লুটুথ কলিং, মিউজিক কন্ট্রোল এবং নোটিফিকেশন জানান দিতে কাজ করবে। আবার ওয়্যারেবলটিতে ব্লুটুথ কলিং ফাংশন চালানোর জন্য অ্যাডাপটিভ পাওয়ার সেভিং টেকনোলজি সাহায্য করবে।

তবে ফিটনেস ফিচার হিসেবে এসডাবলু ৩০০ পোলার স্মার্টওয়াচে রয়েছে হার্ট রেট ট্র্যাকার, ফিমেল হেলথ ট্র্যাকার, ব্লাড অক্সিজেন লেভেল ট্র্যাকার, স্লিপ মনিটর, স্টেপ ট্র্যাকার ইত্যাদি। উপরন্তু এতে অফলাইন মিউজিক স্টোর করার জন্য ইন-বিল্ট স্টোরেজ, ম্যাসেজ নোটিফিকেশন, ওয়েদার আপডেট, হ্যান্ড স্যানিটাইজার রিমাইন্ডার, ফাইন্ড ফোন, স্টপ ওয়াচ ইত্যাদি উপলব্ধ।

সংস্থার মতে, একবার চার্জে Syska SW300 Polar স্মার্টওয়াচ ১০ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। তাছাড়া এটি গুগল ফিট এবং অ্যাপেল হেলথ অ্যাপের সাথে সামঞ্জস্যপূর্ণ। সর্বোপরি জল থেকে সুরক্ষা দিতে ঘড়িটি IP67 রেটিং সহ এসেছে।

সঙ্গে থাকুন ➥