দিওয়ালি তে ঘরে আনুন Tata এর নতুন গাড়ি, পাবেন ৬৫ হাজার টাকা অব্দি ছাড়

Published on:

পুজোর আমেজ লকডাউন পর্বের হতাশা কাটিয়ে দেশের অটোমোবাইল শিল্পকে বেশ একটা সুবিধাজনক অবস্থায় এনে দাঁড় করিয়েছে। বিভিন্ন ব্রান্ড দ্বারা প্রকাশিত সেলস রিপোর্ট তারই প্রমাণ। যেমন- চারচাকা গাড়ি বিক্রীর পরিসংখ্যানে প্রসঙ্গে আসলে অক্টোবরে Tata Motors ৪৬,৬১৯ ইউনিট গাড়ি বিক্রী করেছে। যা গতবছরের তুলনায় ২৭ শতাংশ বেশী৷ ফলে বাজারে চাহিদাও যে বাড়ছে, সেটা নিয়ে কোনো দ্বিমত নেই।

তাছাড়া কয়েকদিন পরেই আসতে চলেছে দিওয়ালি। আর সেই উপলক্ষে এইমাসে টাটা তার “New Forever” মডেল রেঞ্জ, অর্থাৎ Harrier, Nexon, Tigor, এবং Tiago মডেলের ওপর ঘোষণা করলো ডিসকাউন্ট ও অফার (শর্তাবলী প্রযোজ্য এ টাটার অফোরাইজড ডিলারশিপেই অফার উপলব্ধ)। নির্বাচিত মডেলের ওপর পাওয়া যাবে ৬৫,০০০ টাকা পর্যন্ত বেনিফিট। ১ নভেম্বর থেকে ৩০ নভেম্বরের মধ্যে টাটার গাড়ি কিনলে কি অফার পাওয়া যাবে তা এবার দেখে নেওয়া যাক।

Tata Harrier দাম- ১৩,৮৪ লক্ষ – ২০,৭০ লক্ষ টাকা (এক্স-শোরুম)

টাটার ফ্ল্যাগশীপ SUV মডেল Harrier-র ওপর ৬৫,০০০ টাকার সর্বাধিক ছাড় পাওয়া যাবে। আপনি এর স্টান্ডার্ড মডেলের ওপর ২৫,০০০ টাকা ক্যাশ ডিসকাউন্ট সহ ৪০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস পাবেন। তবে Harrier-র Dark Edition, XZ+ and XZA+ ভ্যারিয়েন্টের ওপর শুধুমাত্র এক্সচেঞ্জ বোনাসই দেওয়া হচ্ছে।

Tata Nexon দাম- ৬,৯৯ লক্ষ – ১২,৭০ লক্ষ টাকা (এক্স-শোরুম)

টাটার অন্যতম জনপ্রিয় এই SUV মডেলের ডিজেল ভ্যারিয়েন্টের ওপর ১৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাবে। তবে এর পেট্রোল মডেলের ওপর কোনো অফার দেওয়া হচ্ছে না।

Tata Tigor দাম- ৫,৩৯ লক্ষ – ৭,৪৯ লক্ষ টাকা (এক্স-শোরুম দিল্লী)

টাটার এই সেডান গাড়ির ওপর সব মিলিয়ে ৩০,০০০ টাকার বেনিফিট পাওয়া যাবে। যার মধ্যে আছে ১৫,০০০ টাকার নগদ ছাড় এবং আরও ১৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস।

Tata Tiago দাম- ৪,৬৯ লক্ষ – ৬,৭৩ লক্ষ টাকা (এক্স-শোরুম)

টাটার এই এন্ট্রি লেভেল হ্যাচব্যাকের ওপর পাওয়া যাবে ১৫,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট এবং ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস। অর্থাৎ, ২৫,০০০ টাকার বেনিফিট গ্রাহকরা এই গাড়ির সাথে নিতে পারবেন।

সঙ্গে থাকুন ➥