Amazon-এর হাত ধরে TCL আয়োজন করল বিশেষ টিভি সেল; থাকছে আকর্ষণীয় অফার

Avatar

Published on:

গতকাল থেকে শুরু হয়েছে খেলার মরসুম মানে IPL 2021 ম্যাচ; সেক্ষেত্রে টিভি ছাড়া খেলা দেখা মানে অনেকটা নুন ছাড়া তরকারির মত ব্যাপার! আর তাই গ্রাহকদের এই উৎসাহের কথা মাথায় রেখে, জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্ম Amazon India-তে কাল থেকেই শুরু হয়েছে TCL-এর ‘TV Days Sale’, যা চলবে আগামী ১২ই এপ্রিল পর্যন্ত। সুতরাং, এই মুহূর্তে যারা নতুন টিভি কেনার কথা চিন্তা-ভাবনা করছেন, তারা ইচ্ছে করলেই Amazon-এর এই সেলটিকে কাজে লাগিয়ে বিশেষ ছাড়ে বা অফারে নতুন টিভি কিনতে পারেন।

এবারে ‘TV Days Sale’-কে কেন্দ্র করে TCL ক্রেতাদের যে সমস্ত অফার প্রদান করছে সেগুলি জেনে নেওয়া যাক। প্রথমত, সেল চলাকালীন TCL-এর বিভিন্ন টেলিভিশনে সর্বোচ্চ ৫০ শতাংশ ছাড় মিলবে। এছাড়া রয়েছে ফাটাফাটি এক্সচেঞ্জ অফার এবং নো-কস্ট ইএমআইয়ের মাধ্যমে পেমেন্টের সুবিধা। উপরন্তু, নির্বাচিত ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহারকারীদের জন্য প্রিপেইড পেমেন্ট বা নো-কস্ট ইএমআইয়ের মাধ্যমে কেনাকাটার ওপর থাকছে তাৎক্ষণিক ১০ শতাংশ ছাড়। এক্ষেত্রে অ্যামাজনের নতুন টিভি অর্ডারের সময় সাধারণত তিন ধরণের বিকল্প ক্রেতার চোখে পড়বে। এগুলি হল –

4K P615: এই শ্রেণীর প্রতিটি স্মার্টটিভি স্মার্ট এইচডিআর, মাইক্রো ডিমিং, ডলবি অডিও ফিচারের মত নানান বিশেষত্বে ভরপুর। তবে এগুলিরও তিন ধরণের ভ্যারিয়েন্ট অ্যামাজন থেকে কেনা যাবে। এদের মধ্যে ৪৩ ইঞ্চি ভ্যারিয়েন্টের দাম পড়বে ২৯,৯৯৯ টাকা যার মূল্য সবথেকে কম। এছাড়া ৫০ ইঞ্চি ও ৫৫ ইঞ্চির ভ্যারিয়েন্ট দুটি কিনতে গেলে যথাক্রমে ৩৮,৯৯৯ ও ৪৩,৯৯৯ টাকা ব্যয় করতে হবে।

4K UHD P715: এই শ্রেণীর টেলিভিশনেও রয়েছে মাইক্রো ডিমিং ও ডলবি অডিও-র মতো বিশেষত্ব। তাছাড়া এগুলির ফুল স্ক্রিন ডিজাইন, ডাইনামিক কালার এনহ্যান্সমেন্ট আমাদের টিভি দেখার অভিজ্ঞতাকে সবদিক থেকেই তৃপ্ত করবে। এগুলি 4K রেজোলিউশন এবং হ্যান্ডস ফ্রি ভয়েস কন্ট্রোলের সঙ্গে এসেছে। এইধরণের টেলিভিশনের ৪৩ ইঞ্চি, ৫০ ইঞ্চি এবং ৫৫ ইঞ্চি ভ্যারিয়েন্টগুলির দাম পড়বে যথাক্রমে ৩২,৯৯০, ৪৩,৯৯৯ এবং ৪৫,৯৯৯ টাকা।

4K QLED C715: বলে রাখি, টিসিএলের এই টেলিভিশনগুলি প্রস্তুতকরণের ক্ষেত্রে কোয়ান্টাম ডট প্রযুক্তি ব্যবহৃত হয়েছে। উপরন্তু এগুলিতে রয়েছে ড্রামাটিক ডলবি ভিসন, এইচডিআর ১০+, ডলবি অ্যাটমস্ এবং ডিটিএস স্মার্ট অডিও প্রসেসিংয়ের মত দুর্দান্ত সব ফিচার। এক্ষেত্রে সেলে এই টিভিগুলির তিনটি ভ্যারিয়েন্ট কেনা যাবে, যার মধ্যে ৫০ ইঞ্চির বিকল্পের জন্য ৫১,৯৯৯ টাকা খরচ হবে। আবার বাকি ৫৫ ইঞ্চি বা ৬৫ ইঞ্চি ভ্যারিয়েন্ট কিনতে চাইলে খরচ পড়বে যথাক্রমে ৫৭,৯৯৯ ও ৮৯,৯৯৯ টাকা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥