HomeTech Newsফিচার ঠাসা Tecno Camon 18 আগামীকাল ভারতে লঞ্চ হচ্ছে, দাম জেনে নিন

ফিচার ঠাসা Tecno Camon 18 আগামীকাল ভারতে লঞ্চ হচ্ছে, দাম জেনে নিন

টেকনো ক্যামন ১৮ এর দাম রাখা হবে ২০,০০০ টাকার কম। ফোনটি ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে।

Tecno Camon 18 গত অক্টোবর মাসে গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছিল। এখন এই মিড-রেঞ্জ ফোনটি ভারতে আসছে। আগামীকাল অর্থাৎ ২৩ ডিসেম্বর Tecno Camon 18 এদেশে লঞ্চ হবে বলে জানা গেছে। ই-কমার্স সাইট Amazon থেকে ফোনটি পাওয়া যাবে। এই ফোনে আছে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের বড় ডিসপ্লে ও মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর। এছাড়া Tecno Camon 18 ফোনে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

টেকনো ক্যামন ১৮ ভারতে দাম সম্ভাব্য (Tecno Camon 18 expected price in India)

ভারতে টেকনো ক্যামন ১৮ এর দাম রাখা হবে ২০,০০০ টাকার কম। ফোনটি ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। আশা করা হচ্ছে এটি ডাস্ক গ্রে, সেরামিক হোয়াইট ও আইরিশ পার্পেল কালারে বেছে নেওয়া যাবে।

টেকনো ক্যামন ১৮ স্পেসিফিকেশন (Tecno Camon 18 Specifications)

গ্লোবাল মার্কেটে টেকনো ক্যামন ১৮ ফোনটি ৬.৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪৬০ পিক্সেল) পাঞ্চ হোল ডিসপ্লে সহ লঞ্চ হয়েছে। এই ডিসপ্লে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড হাইওএস কাস্টম স্কিনে রান করবে। এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে রয়েছে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

ফটোগ্রাফির জন্য Tecno Camon 18 ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ ডেপ্থ সেন্সর। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এই ফোনের রিয়ার ক্যামেরায় 2K টাইম ল্যাপস ফটোগ্রাফি, নাইট পোট্রেট মোড, পোট্রেট ভিডিও বেকেহ, সুপার নাইট মোড সাপোর্ট করবে।

RELATED ARTICLES

Most Popular