Tecno Camon 18, Camon 18P, Camon 18 Premier চলতি মাসেই ফাটাফাটি ফিচার সহ লঞ্চ হচ্ছে, রেন্ডার প্রকাশ্যে

Avatar

Published on:

গত মাসে গিজমোচীনার একটি প্রতিবেদন থেকে জানা গিয়েছিল, Tecno তাদের Camon 18 সিরিজের উপর কাজ শুরু করেছে। এই সিরিজে Camon 18, Camon 18P, ও Camon 18 Premier বলে মোট তিনটি হ্যান্ডসেট আসবে বলে আশা করা হচ্ছে। এখন প্রতিটি মডেলের অফিসিয়াল রেন্ডার সামনে এসেছে, যা স্মার্টফোনগুলির ডিজাইন প্রকাশ করেছে। আশা করা হচ্ছে ফোনগুলি চলতি মাসে লঞ্চ হবে।

Tecno Camon 18

ছবিতে টেকনো ক্যামন ১৮ স্মার্টফোনকে ডাস্ক গ্রে, সেরামিক হোয়াইট, এবং পার্পেল কালার অপশনে দেখা গেছে। স্পেসিফিকেশনের কথা বললে এটি ৬.৮ ইঞ্চি ফুল-এইচডি+ ৯০ হার্টজ ডিসপ্লে, হেলিও জি৮৮ প্রসেসর, ৪ জিবি র‌্যাম, ১২৮ জিবি স্টোরেজ, ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ৪৮ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার, ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসতে পারে।

Tecno Camon 18P

ক্যামন ১৮-এর মতো একই কালার অপশনের সাথে আসবে টেকনো ক্যামন ১৮ পি। এতে ৬.৭ ইঞ্চি ফুল-এইচডি+ ১২০ হার্টজ ডিসপ্লে, হেলিও জি৯৬ প্রসেসর, ৮ জিবি র‌্যাম, ১২৮ জিবি স্টোরেজ, ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ৪৮ মেগাপিক্সেল + ১৩ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে।

Tecno Camon 18 Premier

টেকনো ক্যামন ১৮ প্রিমিয়ার স্মার্টফোনটি পোলার লাইট ও ভাস্ট স্কাই কালার ভ্যারিয়েন্টে আসতে পারে। এছাড়া এতে ৬.৭ ইঞ্চি অ্যামোলেড ফুল-এইচডি+ হার্টজ ডিসপ্লে, হেলিও জি৯৬ প্রসেসর, ৮ জিবি র‌্যাম, ২৫৬ জিবি স্টোরেজ, ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ৬৪ মেগাপিক্সেল + ১২ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার এবং ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট-সহ ৪,৭৫০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে বলে মনে করা হচ্ছে।

Tecno Camon 18 সিরিজ কবে লঞ্চ হবে?

এই মাসেই Camon 18 সিরিজের অফিসিয়াল লঞ্চ হবে বলে আশা করা যায়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥