HomeTech NewsTecno Pova Neo জানুয়ারিতে ভারতে লঞ্চ হবে, 1499 টাকার ইয়ারবাডস ফ্রী-তে পাবেন...

Tecno Pova Neo জানুয়ারিতে ভারতে লঞ্চ হবে, 1499 টাকার ইয়ারবাডস ফ্রী-তে পাবেন ক্রেতারা

ভারতে নিত্যনতুন স্মার্টফোন লঞ্চ করতে কার্পণ্যবোধ করছে না টেকনো (Tecno)। হংকংয়ের সংস্থাটি এ দেশের বাজারে সম্প্রতি Spark 8T-এর একটি নতুন ভ্যারিয়েন্ট নিয়ে এসেছে। আবার গত সপ্তাহে Camon 18 হ্যান্ডসেটের উপর থেকে পর্দা সরিয়েছে। এদিকে ভারতে Spark 8 লঞ্চের বার্তাও টিজারের মাধ্যমে দিয়ে আসছে তারা। তবে আজকের গুরুত্বপূর্ণ খবরটি হল, Tecno Pova Neo, যা সপ্তাহ দুয়েক আগে আফ্রিকার বাজারে আত্মপ্রকাশ করেছিল, সেটি এবার ভারতে লঞ্চের দোরগোড়ায়। ২০২২-এর জানুয়ারি মাসে Tecno Pova Neo অফিসিয়ালি এখানে লঞ্চ করা হতে পারে।

Passionate Geekz সর্বপ্রথম Tecno Pova Neo-র ভারতীয় ভ্যারিয়েন্টের পোস্টার শেয়ার করেছে। তাতে জনপ্রিয় বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানাকে হ্যান্ডসেটটির প্রচার করতে দেখা যাচ্ছে। সেখানে Tecno Pova Neo-র ব্ল্যাক ও ব্লু কালার অপশনের ছবি দেখানো হয়েছে।

tecno-pova-neo-india-launch-tipped-first-poster-and-key-specs-leaked

এছাড়া পোস্টারের মাধ্যমে নিশ্চিত করা রয়েছে, ৬.৮ ইঞ্চির বিশাল ডিসপ্লের সঙ্গে Tecno Pova Neo আসতে চলেছে। এতে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ পাওয়া যাবে। এছাড়া ফোনটির ছবি দেখে স্পষ্ট, টেকনো পোভা নিও ফোনে ৩.৫ মিমি অডিও জ্যাক, ইউএসবি-সি পোর্ট, এবং রিয়ার ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকতে চলেছে। তা ছাড়া, পোস্টারে ইঙ্গিত দেওয়া হয়েছো যে, টেকনো পোভা নিও-র সাথে ১৪৯৯ টাকা মূল্যের ইয়ারবাডস একেবারে বিনামূল্যে মিলবে।

টেকনো পোভা নিও স্পেসিফিকেশনস (Tecno Pova Neo Specifications)

আফ্রিকায় ইতিমধ্যেই লঞ্চ হয়ে যাওয়া টেকনো পোভা নিও-তে ৬.৮ ইঞ্চি এলসিডি এইচডি+ ওয়াটারড্রপ নচ ডিসপ্লে, হেলিও পি২২ প্রসসর, ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ও একটি সেকেন্ডারি ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা, অ্যান্ড্রয়েড ১১ ওএস, এবং ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট-সহ ৬,০০০ এমএএইচ ব্যাটারি আছে।

RELATED ARTICLES

Most Popular