Tecno Spark Go 2022 ডুয়েল ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারি সহ লঞ্চ হল, দাম ৭৫০০ টাকা

Avatar

Published on:

Tecno Spark 8 Pro এর সাথে আজ ভারতে লঞ্চ হল Tecno Spark Go 2022। নয়া এই ফোনটি গত বছরে লঞ্চ হওয়া Spark Go 2021 এর আপগ্রেড ভার্সন। যদিও নতুন টেকনো ফোনটির স্পেসিফিকেশন ও ফিচারগুলি তার পূর্বসূরী মডেলের মতোই রাখা হয়েছে। Tecno Spark Go 2022 ফোনে পাওয়া যাবে ওয়াটারড্রপ-নচ ডিজাইনের ডিসপ্লে ও ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ। আবার এতে আছে আইপিএক্স২ রেটিং ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি। যুবসমাজ কে আকৃষ্ট করতে এতে একটি সেলফি ফ্ল্যাশ এবং ডিটিএস স্টেরিও সাউন্ড এফেক্টও দেওয়া হয়েছে। আসুন, Tecno Spark Go 2022 ফোনটির দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশনগুলি জেনে নেওয়া যাক।

টেকনো স্পার্ক গো ২০২২ দাম ও লভ্যতা (Tecno Spark Go 2022 Price, Availability)

ভারতে টেকনো স্পার্ক গো ফোনের ২ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৭,৪৯৯ টাকা। ফোনটি কেবল টারকোয়েস সায়ান রঙের বিকল্পে বেছে নেওয়া যাবে। এটি ই-কমার্স সাইট অ্যামাজন থেকে কেনা যাবে। জানিয়ে রাখি, গত জুলাই মাসে, Techno Spark Go 2021 ফোনটি ভারতে লঞ্চ করেছিল, যার দাম ছিল ৭,২৯৯ টাকা।

টেকনো স্পার্ক গো ২০২২ স্পেসিফিকেশন (Tecno Spark Go 2022 Specifications)

টেকনো স্পার্ক গো ২০২২ ফোনে আছে ৬.৫২ ইঞ্চির এইচডি প্লাস আইপিএস এলসিডি ডিসপ্লে, যা ১২০ হার্টজ টাচ স্যাম্পেলিং রেট অফার করে। ডিসপ্লেটির ডিজাইন ওয়াটারড্রপ নচ। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে ১.৮ গিগাহার্টজ ক্লক স্পিডের কোয়াড কোর প্রসেসর। যদিও এই প্রসেসরের নাম জানা যায়নি।টেকনো স্পার্ক গো ২০২২ ফোনটি ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ সহ এসেছে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে। সিকিউরিটির জন্য এই ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার উপলব্ধ।

Tecno Spark Go 2022 ফোনটি সো প্লে ২.০ ফিচারের সাথে এসেছে, যা ব্যবহারকারীদের তাদের নিজস্ব মিউজিক ট্র্যাক তৈরি করতে সাহায্য করে। এরসাথে, একাধিক ডিভাইসে নিজেদের তৈরি করা মিউজিকগুলি প্লে করার জন্য একটি প্রি-ইন্সটল করা হাইপার্টি অ্যাপও বর্তমান রয়েছে।

ফটোগ্রাফির জন্য Tecno Spark Go 2022 ফোনের ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হল এফ/১.৮ অ্যাপারচার সহ একটি সুপিরিয়র ১৩ মেগাপিক্সেলের প্রাথমিক সেন্সর ও একটি এআই লেন্স। এছাড়া, সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনটির সামনের দিকে একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরাও বিদ্যমান, যার সাথে একটি মাইক্রোস্লিট ফ্রন্ট-ফেসিং এলইডি ফ্ল্যাশ দেওয়া হয়েছে।

পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে রয়েছে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি, যা একক চার্জে ২৯ ঘন্টার টকটাইম ও ৪৬ দিনের স্ট্যান্ডবাই টাইম প্রদান করবে বলে কোম্পানি দাবি করেছে। ফোনটি আইপিএক্স ২ স্প্ল্যাশ-প্রতিরোধী বিল্ড সহ এসেছে। Tecno Spark Go 2022 ফোনের কানেক্টিভিটি অপশনগুলি মধ্যে সামিল রয়েছে ৪জি VoLTE, ওয়াই ফাই, ব্লুটুথ, মাইক্রো-ইউএসবি, এবং একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ (গো এডিশন) অপারেটিং সিস্টেমে চলবে।

সঙ্গে থাকুন ➥