হাঁসফাঁস গরমে মানুষকে রেহাই দিতে একদম সস্তায় Thomson আনলো এয়ার কুলার

Avatar

Published on:

সুপার প্লাসট্রোনিক প্রাইভেট লিমিটেডের অধীনস্থ জনপ্রিয় ব্র্যান্ড থমসন (Thomson) লঞ্চ করল মিনিমাম রেঞ্জের এয়ার কুলার এবং ওয়াশিং মেশিন। ভারতে গরমের তীব্রতা ইতিমধ্যেই বাড়তে শুরু করেছে এবং এসময় মানুষের কাছে এ.সি, এয়ার কুলার অত্যন্ত প্রয়োজনীয় হয়ে পড়েছে। আগামী মাসগুলোতে উষ্ণতার পারদ আরও হু হু করে চড়বে। সেই কারণে থমসন (Thomson) ভারতীয় বাজারে স্বল্পমূল্যের তিনটি এয়ার কুলার নিয়ে এসেছে। ৫,৯৯৯ টাকা থেকে ৯,৪৯৯ টাকার প্রাইস রেঞ্জের মধ্যে পাওয়া যাবে এই এয়ার কুলারগুলি। এয়ার কুলার তিনটির মডেল নম্বর হল যথাক্রমে Thomson CPW50, CPD70, CPD90। আসুন বিস্তারিতভাবে এই তিনটি এয়ার কুলার এবং ওয়াশিং মেশিনের সম্বন্ধে জেনে নিই।

Thomson CPW50 এয়ার কুলারের বৈশিষ্ট্য এবং দাম

Thomson CPW50 এয়ার কুলারটি প্রকৃতপক্ষে একটি উইন্ডো কুলার। এই কুলারটি তৈরী হয়েছে স্মার্ট কুল টেকনোলজি এবং হানিকম্ব প্যাড প্রযুক্তিকে ব্যবহার করে। যে কারণে কুলারটি ৩০ ফুট পর্যন্ত ঠান্ডা বাতাস প্রেরণ করতে সক্ষম। এছাড়াও কুলারটিতে আছে ওভারফ্লো আউটলেট এবং ওয়াটার লেভেল ইন্ডিকেটর। পাশাপাশি ফ্যানের স্পিড, কুলিং ও সুইং নিয়ন্ত্রণ করার একাধিক বিকল্প আছে। CPW50 এয়ার কুলারটির দাম নির্ধারণ করা হয়েছে ৫,৯৯৯ টাকা। গরমের হাত থেকে রেহাই পেতে এত কম দামে অবিশ্বাস্য ফিচার সহযোগে CPW50 এয়ার কুলারের জুড়ি মেলা ভার।

Thomson CPD70 ও CPD90 এয়ার কুলারের বৈশিষ্ট্য এবং দাম

এই দুটি এয়ার কুলার হল মূলত ডেসার্ড এয়ার কুলার। দুটি এয়ার কুলারই ৪০ ফুট পর্যন্ত ঠান্ডা বাতাস পাঠাতে সক্ষম। CPW50 এয়ার কুলারের মতোই এই কুলারদুটি তৈরী হয়েছে স্মার্ট কুল টেকনোলজি এবং হানিকম্ব প্যাড প্রযুক্তিকে ব্যবহার করে। CPW50 এয়ার কুলারের সমস্ত ফিচার তো এই দুটি মডেলে আছেই পাশাপাশি এই কুলার দুটিতে আছে ক্যাস্টর হুইল। ফলে ফ্যানের গতি আরও বেশী হবে। CPD70 মডেলটিতে আছে ৭০ লিটারের জলের ট্যাঙ্ক এবং CPD90 মডেলটিতে আছে ৯০ লিটারের জলের ট্যাঙ্ক। CPD70 ও CPD90 এয়ার কুলার মডেল দুটির দাম যথাক্রমে ৭,৯৯৯ এবং ৯,৪৯৯ টাকা।

ওয়াশিং মেশিনের বৈশিষ্ট্য এবং দাম

এয়ার কুলারের পাশাপাশি থমসন (Thomson) লঞ্চ করেছে একদম কম দামের ওয়াশিং মেশিন। মেশিনটির ক্যাপাসিটি ৭ কেজি এবং সর্বোচ্চ স্পিন স্পিড ১৪০০ আরপিএম। ওয়াশিং মেশিনটিতে ১৫ মিনিটের ওয়াস সাইকেল এবং ৫ মিনিট সময়কালের স্পিন সাইকেলের সুবিধা আছে। সাদা, নীল এবং ধূসর- এই তিনটি রঙে এই ওয়াশিং মেশিনটি পাওয়া যাবে। এর দাম মাত্র ৭,৪৯৯ টাকা থেকে শুরু হচ্ছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥