এই ৫টি ওয়েবসাইট আপনার মোটরসাইকেলের জন্য বানায় সেরা স্টিকার

Published on:

সমগ্র বিশ্বে সাধারণত দুই ধরনের মোটরসাইকেল ক্রেতা নজরে পড়ে। এক, যাঁরা কেনার সময়ের অবস্থাটি বরাবর রক্ষা করে যান, দুই, যাঁরা কেনার পর নিজেদের বাইকটিকে মনের মতো বিভিন্ন স্টিকার (sticker) ও ডেকাল (decal) দ্বারা সজ্জিত করে নিজের বাহনটিকে সবার থেকে পৃথক ও স্টাইলিশ বানাতে চান। শুধু স্টিকার বা ডেকাল দ্বারাই নয় অনেকেই রয়েছেন টু-হুইলারটির হাল-হকিকত বদলে দেন। ‘কাস্টমাইজড’ বাইক ও গাড়ির সূত্রপাত হয় এখান থেকেই। চিত্ত বিনোদনের জন্য তাঁরা আরও কত কী যে করেন তা বলা দায়। তবে মোটরবাইকের সাজসজ্জার ক্ষেত্রে যেটি অন্যতম ভূমিকা পালন করে তা হচ্ছে এই স্টিকার। আসুন টু-হুইলারের স্টিকার বিক্রয়কারী পাঁচটি সেরা সংস্থার বিষয়ে জেনে নেওয়া যাক।

মোটরসাইকেলের জন্য কাস্টম স্টিকার বানানোর সেরা ৫টি ওয়েবসাইট (5 Sites That Sell Custom Stickers For Motorcycles)

Ten Stickers (tenstickers.com)

এই তালিকার প্রথমে রয়েছে টেন স্টিকার্স নামক সংস্থাটি। যা মোটরসাইকেলের বিভিন্ন ডিজাইন এবং থিমের হরেক স্টিকার বিক্রি করে থাকে। এমনকি এরা বিভিন্ন কাস্টমাইজ ডিজাইনের স্টিকারও ডিজাইন করে। যার মধ্যে অন্যতম মিনেসিং স্কাল, মোটোজিপি নাম্বার, ক্রস বোন ইত্যাদি। এতকিছুর পরও যদি আপনার পছন্দ না হয় সে ক্ষেত্রে এরা স্টিকার ডিজাইন করার একটি অনলাইন টুল দিয়ে থাকে। যেখান থেকে আপনি নিজেই ডিজাইন করতে পারবেন।

Motocal (motocal.com)

মোটোকাল হল একটি মার্কিন ওয়েবসাইট, যারা কাস্টম মোটর স্পোর্ট ডেকাল তৈরিতে বিশেষজ্ঞ। স্টিকারের কোয়ালিটি এবং বিভিন্ন যানবাহনের বৃহৎ ডেটাবেসের কারণে এরা জনপ্রিয়। এরা বিভিন্ন ধরনের ভিন্টেজ, মডার্ন, জেটস্কাই ডিজাইনের যানবাহন তৈরি করে থাকে। সমগ্র বিশ্বেই এরা নিজেদের প্রোডাক্ট ডেলিভারি করে।

Printo (printo.in)

প্রিন্টো হচ্ছে একটি রিটেইল চেইন সংস্থা যারা অনলাইন এবং অফলাইন উভয় পরিষেবাই প্রদান করে থাকে। এরা গাড়ি এবং মোটরসাইকেলের যে কোনো যন্ত্রাংশের উপর লাগানোর স্টিকার ও ডেকালের ডিজাইন করে থাকে। আপনি এদের ওয়েবসাইটে গিয়ে নিজের পছন্দমতো ডিজাইন প্রিন্ট করে নিতে পারেন এবং সেটি অনলাইনে বা কোনো মেট্রোপলিটন শহরে এদের রিটেল শপ থেকে তা ডেলিভারি নিতে পারেন।

Circle One (circleone.in)

সার্কেল ওয়ান হচ্ছে ভারতের অপর একটি প্রিন্ট চেইন সংস্থা। যদিও এদের ডেডিকেটেড মোটরসাইকেল বা গাড়ির ডেকাল সেকশন নেই। এরা আপনার পছন্দের যে কোনো ডিজাইন আপলোড করার সুবিধা দেয় এবং এরা সেটি প্রিন্ট করিয়ে দেয়। এরা পণ্যের মান এবং সমগ্র বিশ্বে ডেলিভারি দেওয়ার জন্য অন্যতম। পাশাপাশি এরা ন্যায্য দামের জন্যও অধিক জনপ্রিয়তা পেয়েছে।

100kmpl (100kmpl.com)

ভারতে এই সংস্থাটির নাম শোনেননি এরকম খুব কম মানুষই রয়েছেন। হয়তো আপনি এদের স্টিকার অথবা নিজের মোটরসাইকেল বা হেলমেটটি এদের দিয়ে ডিজাইন করিয়েছেন। বর্তমানে এরা কাস্টমাইজেশনের অফারটি বন্ধ করে দিয়েছে, কিন্তু এদের বিদ্যমান আকর্ষণীয় মোটরসাইকেল স্টিকারগুলি সত্যি নজরকাড়ে। পাশাপাশি ন্যায্য দাম ও উন্নত মানের কারণে এদের নাম লোকের মুখে শোনা যায়।

সঙ্গে থাকুন ➥