Toyota Car Discounts: কুড়ি হাজার টাকা ছাড়ে পাওয়া যাচ্ছে টয়োটার গাড়ি

Avatar

Published on:

Toyota Kirloskar Motor-এর সাতটি মডেলের গাড়ি বর্তমানে ভারতের বাজারে উপলব্ধ। যেগুলি হল – Toyota Glanza, Urban Cruiser, Innova Crysta, Fortuner, Fortuner Legender, Camry ও Vellfire। এই মডেলগুলির মধ্যে কয়েকটি বিদেশ থেকে আমদানি করা হয়। বাকিগুলি সংস্থার কর্নাটকের বিদাদি কারখানায় তৈরি হয়। বর্তমানে সংস্থাটির নির্দিষ্ট কয়েকটি মডেলের গাড়িতে আকর্ষণীয় ছাড়ের কথা ঘোষণা করেছে। যদিও অফিসিয়ালি এখনও কিছু জানানো হয়নি, তবে সংস্থার ডিলারদের কাছে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

Toyota Glanza

Baleno-এর এই রিব্যাজড গাড়িটিতে বর্তমানে ২০,০০০ টাকার সর্বোচ্চ ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এর মধ্যে রয়েছে ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ১০,০০০ টাকার আপফ্রন্ট ক্যাশ বেনিফিট। ভ্যারিয়েন্ট অনুযায়ী এই মডেলটির মূল্য ৭.৪৯ – ৯.৪৫ লক্ষ টাকা (এক্স-শোরুম, দিল্লি)।

Toyota Urban Cruiser

গ্লাঞ্জা (Glanza)-র পর সংস্থার পরবর্তী বিলাসবহুল গাড়িটি হল Urban Cruiser, যা Toyota Vitara Brezza এর রিব্র্যান্ডেড ভার্সন। এই গাড়ির উপরে এক্সচেঞ্জ বোনাস বাবদ ১৫,০০০ টাকার ছাড়ের অফার দিচ্ছে কোম্পানি। ভারতীয় বাজারে ভ্যারিয়েন্ট অনুযায়ী এর দাম  ৮.৭২-১১.৪০ লক্ষ টাকা (এক্স-শোরুম, দিল্লি)।

উপরিউক্ত গাড়ি দুটি ছাড়া Toyota Innova crysta, Fortuner, Vellfire এবং Camry – এগুলিতে কোনো অফার দিচ্ছে না সংস্থা। বর্তমানে বিশ্বজুড়ে সেমিকন্ডাকটরের অপ্রতুলতার কারণে Innova crysta ও Fortuner গাড়ির ডেলিভারিতে প্রভাব পড়েছে। এ দিকে সংস্থার ফ্ল্যাগশিপ মাল্টিপারপাস ভেহিকেল (MPV), Toyota Vellfire এর চাহিদা প্রতি মাসে যথেষ্টই থাকে। হাইব্রিড ইঞ্জিন দ্বারা চালিত এই গাড়ির মাইলেজ ১৬.৩৫ কিমি/লিটার, এবং এর দাম ৮৯.৯০ লক্ষ টাকা (এক্স-শোরুম, দিল্লি)।

সঙ্গে থাকুন ➥