দেশে প্রিমিয়াম বাইকের বিক্রি বৃদ্ধির আশাবাদী এই সংস্থা, কলকাতায় নতুন শোরুমের উদ্বোধন

Avatar

Published on:

প্রিমিয়াম মোটরসাইকেলের জন্য পরিচিত ব্রিটিশ ব্র্যান্ড ট্রায়াম্ফ (Triumph)। সংস্থার বাইকে পারফরম্যান্স এবং ডিজাইন দু’টোরই দুর্দান্ত সংমিশ্রণ লক্ষ্য করা যায়।এই মুহূর্তে এই ধরনের টু-হুইলারের বাজারে ২২ শতাংশ অংশীদারি রয়েছে তাদের৷ তবে আগামী ১ বছরের মধ্যে সেটা বাড়িয়ে ২৫ শতাংশ করার লক্ষ্যে তারা এগোচ্ছে বলে জনিয়েছেন ট্রায়াম্ফ মোটরসাইকেল ইন্ডিয়ার ব্যবসায়িক প্রধান শোয়েব ফারুখ।

তিনি বলেন, বিগত ১২ মাসে ভারতে ব্যবসায় ৩০ শতাংশ উত্থান হয়েছে ট্রায়াম্ফ-এর। বিক্রি হয়েছে ১২০০টি মোটরসাইকেল। এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে শোয়েব আত্মবিশ্বাসের সুরে বলেন, আগামী এক বছরে আমরা ১৫০০টি দু’চাকা বিক্রি করতে পারব বলে আশা রাখছি।

নয় বছর আগে ভারতের বাজারে পথ চলা শুরু করেছিল ট্রায়াম্ফ। বর্তমানে শুধু ৫০০ সিসির উপরে আয়তনের ইঞ্জিনযুক্ত মোটরসাইকেল বিক্রি করে তারা। সতেরোটি মডেল রয়েছে তাদের ঝুলিতে। সবচেয়ে সস্তা মডেল হল Trident 660। দাম সাড়ে সাত লাখের বেশি। আর সবচেয়ে দামী মডেল হল Rocket 3। দাম কুড়ি লাখ টাকা।

এদিন কলকাতায় তাদের এক্সক্লুসিভ স্টোর খুলেছে ট্রায়াম্ফ৷ স্পিড মটোকর্প-এর সাথে যৌথ উদ্যোগে শোরুমটি পরিচালনা করবে তারা।নামকরণ হয়েছে স্পিড ট্রায়াম্ফ। ৫৩-এ তিলজলা রোডের ধারে আড়াই হাজার স্কোয়ার ফুট এরিয়া জুড়ে স্টোরটি বিস্তৃত। পশ্চিমবঙ্গের প্রতিটি কোণে থাকা গ্রাহক এমনকি উত্তর পূর্বের রাজ্যে ট্রায়াম্ফ গ্রাহকরাও সেখানে পরিষেবা পাবেন বলে জানানো হয়েছে।

সঙ্গে থাকুন ➥